খুলনাকে হারিয়ে ইতিহাস গড়ল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

২০২৩ বিপিএল খেলার খবর আপডেট – বিপিয়েলে খুলনাকে হারিয়ে ইতিহাস গড়ল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই বিপিএল খেলায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৩২তম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলে সিলেট পর্বের শেষ ম্যাচে খুলনার দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও শি হোপের ব্যাটিং করতে উত্তেজিত হতে দেখছেন গ্যালারি ভর্তি দর্শকরা। এই দুই ব্যাটসম্যানের ব্যাটিংয়ে খুলনার সংগ্রহকৃত ২ ইউকেট হারিয়ে ২১০ রান। এমতবস্থায় কুমিল্লাকে জয়ী হতে ২১১ রান করতে হবে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনার টাইগার্সকে ৭ ইউকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জবাব দিলেন ১০ বল হাতে রেখে কুমিল্লা। বিপিএলের ইতিহাসে খুলনাকে হারিয়ে এটাই সর্বোচ্চ রান। এর পূর্বে ২০৭ রান করতে নেমে ঢাকা প্লাটুনকে হারিয়েছে খুলনা টাইগার্স।

টসে হেরে শুরুতে ব্যাট করতে নেমেই মাহমুদুল হাসান ১৩ রানে জয়ী ইউকেট হারায়। ব্যাক্তি ১ রানে নাসিম শাহারের বলে এলবিডাব্লিউ হয়ে ফেরেন এই ওপেনার।

খুলনাকে হারিয়ে ইতিহাস গড়ল কুমিল্লা

এদিকে তামিম ইকবাল ও শায়ে হোপ যা করেছেন তা অনেক প্রশংসনীয়। দ্বিতীয় ইউকেট জুটিতে ১০৪ বলে ১৮৪ রান করেন এই দুই তারকা। ইতিমধ্যে তামিম ইকবাল ৫৪ বলে ৯০ রানের অবদান রাখেন। দু’জনে সেঞ্চুরির কাছাকাছিতেই ছিলেন। কিন্তু তামিম ইকবাল আর হোপ দু’জনেই সেঞ্চুরি করতে পারবেন বলে দর্শকরা অনেক আশাবাদী ছিল। কিন্তু সেটা কোন ভাবে হল না।

১৯৭ রানে তামিম ইকবাল বিদায় হন এই জুটি থেকে। বিদায়ের পূর্বে ৬১ বলে ১১ চার আর ৪ ছক্কায় ৯৫ রান করেন তিনি। মাত্র ৫ রান তার ৫টি টি-টোয়েন্টিতে সেঞ্চুরি মিস করেন।

তামিমের আউটে হোপ অপরাজিত ছিলেন। কিন্তু সেঞ্চুরি করতে ব্যর্থ হন তিনি। ৫৫ বলে ৫ চার আর ৭ ছক্কায় ৯১ রান করে অপরাজিত হন তিনি। এদিকে আজম খান শেষ ওভারে ৪ বলে ১ চার আর ১ ছক্কায় ১২ রান করেন। ২১০ রানে ২ ইউকেট হারায় খুলনা টাইগার্স।

সূত্র:- Right News BD

en_USEnglish