আজম খানকে নিয়ে দুষ্টুমি করায় বিপাকে পড়লেন নাসিম শাহ

২০২৩ বিপিএল খেলার খবর আপডেট – কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্সের ম্যাচে নাসিম শাহ আজম খানকে নিয়ে শারীরিক গঠনে দুষ্টুমি করেছেন। তবে তার দুষ্টুমি নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে সমালোচনা চলছে। শরীর লজ্জাজনক’ করেছেন নাসিম, অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইগার্সের ম্যাচের মাঝামাঝিতে আজম খানকে নিয়ে দুষ্টুমি করেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। আজম খানও তার দুষ্টুমিকে মজা হিসেবে নিয়েছেন।

তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর শুরু হয় নানf ধরণের সমালোচনা। অনেকের দৃষ্টিতে নাসিমের কর্মকাণ্ড খুবই সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হওয়ার পর শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। অনেকের চোখেই নাসিমের এমন কাজ করাটা অনেকে অন্যায় বলে মনে করেছেন।

কি ঘটেছিল সেখানে?

আজম খান খুলনা টাইগার্সের হয়ে খেলছেন , নাসিম শাহ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন। ব্যাটিংয়ে আছেন আজম, ফিল্ডিংয়ে নাসিম। আজম ক্রিজে হাঁটছিলেন ম্যাচের এক পর্যায়ে, নাসিম শাহ তাকে দুষ্টুমি করে ধাক্কা দেন।

এদিকে আজম হাসতে হাসতে নাসিমকে একদিকে ঠেলে দিল। তবে পিছিয়ে পড়লেও আজমের সঙ্গে দুষ্টুমি বন্ধ করেননি পাকিস্তানি পেসার নাসিম শাহ। আজমের এই দুষ্টুমিতেও ক্রিজে এগিয়ে যান নাসিম।

কিন্তু আজম খান বুঝতে পারেননি যে নাসিম তার পেছনে দুষ্টুমির অঙ্গভঙ্গি করছেন। তবে দু’জনের এই সমস্ত ঘটনাটি ক্যামেরায় ধরা পড়ে। স্টেডিয়ামের দর্শকরাও দু’জনের দুষ্টুমিকে মজা হিসেবে নিয়েছেন।

সাম্প্রতিক সময়ে এই ভিডিও ভাইরাল হয়ে শুরু হয় সমালোচনার মাধ্যমে। একজন পাকিস্তানি সমর্থক টুইটারে টুইট করেছেন, ‘নাসিম শাহ আমাদের স্বদেশী আজম খানকে বিদ্রুপ করছেন। তার মুখের আকৃতি নিয়ে দুষ্টুমি করেছেন। এটা করা একেবারেই সঠিক কাজ নয়।

আরেকজন মন্তব করেছেন, ‘নাসিম শাহ দুষ্টুমি না করে ভালো কিছু করতে পারতেন। শারীরিক গঠনে লজ্জাজনক কোন মজার নয়। নাসিমের সমর্থকদের জন্য আমি দুঃখিত। এদিকে আরেকজন মন্তব্য করেছেন, ‘বন্ধুত্ব থাকাটাই স্বাভাবিক ব্যাপার।

কিন্তু ক্যামেরার সামনে শারীরিক গঠন নিয়ে যে কাউকে অস্বস্তিতে ফেলবে। সে যদি তোমার বন্ধুও হয়।’

অনেকে মনে করেন ১৯ বছর বয়সী নাসিমের জন্য এরকম কঠোর হওয়া উচিত নয়। একজন সমর্থক বিষয়টি নিয়ে টুইট করেছেন, ‘আমরা সবাই জানি নাসিম শাহ কতটা নির্দোষ, তিনি হয়তো এটা ভুল করেছেন। তবে আমি নিশ্চিত যে, সে এটাকে শারীরিক গঠন নিয়ে মনে করেননি।

শাদাব খান যখন এরকম কাজ করেছিলেন, আমি কোন প্রকার নেতিবাচক টুইট দেখিনি। তবে নাসিমের উপর এরকমভাবে কঠোর হবেন না, নাসিম শিখবে।’

সূত্র: Right News BD

en_USEnglish