৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

আপনি যদি আমাদের এই পোস্টের A টু Z মনোযোগ দিয়ে পড়েন, তাহলে জানবেন ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার সম্পর্কে। এছাড়াও এই পোস্টে আরো জানতে পারেন বডি ফর্সা হওয়ার ক্রিমের নাম ও দাম সম্পর্কে।

চলুন তাহলে দেরি না করে জেনে নেওয়া যাক-

স্থায়ীভাবে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলার পথে কালো রঙের মানুষদের এই সমাজে একটু হেও ভাবে দেখে অনেকেই। তাই সে সময়টায় আমাদের মন ভিষণ খারাপ হয়।

তাছাড়া অনেকেই আছেন যারা ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে অনেকের কাছে জানতে গেলে ভালো কোন পরামর্শ পায় না। তাই আপনারা আমাদের কাছে জানতে চেয়েছেন ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে-

আর সে জন্য আপনাদের সাথে আমরা এখন শেয়ার করবো ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম, বডি ফর্সা হওয়ার ক্রিম এবং কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে।

যত তাড়াতাড়ি সম্ভব নিজেদের মন ভালো করতে দেরি না করে মনোযোগ সহকারে এই পোস্টটি পড়ুন। এই পোস্টটি পড়ে হয়তো আপনার জন্য অনেক উপকারী হবে। যেটি ব্যবহার করে আপনি নিজেকে সহজেই পরিবর্তন করতে পারবেন।

কম দামে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

অনেক মেয়ে ফর্সা হতে চান, কিন্তু যাদের আর্থিক অবস্থা ভালো না তারা কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে জানতে চান। আপনাদের জন্য আজকে আমরা নিয়ে এসেছি কয়েকটি কম দামের ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে ।

ফর্সা হতে কে না চায় সকলেই চায় তাদের চেহারা বা ত্বককে সুন্দর রাখতে এই সুন্দর রাখার জন্য বিভিন্ন রকমের ক্রিম ব্যবহার করা হয় তবে ক্রিমের দাম বেশি হওয়ার কারণে অনেকেই সেই সকল ক্রিম কিনতে পারেনা।

কিছু কম দামের ভালো ব্র্যান্ডের ক্রিম পাওয়া যায়। সেই সকল ক্রিম সম্পর্কে আপনারা হয়তো জানেন না।

আপনাদের আজকে জানাবো কম দামে ফর্সা হওয়ার ক্রিমের নাম। তাহলে আপনারাও খুব সহজেই সেই ক্রিমগুলো কম দামে কিনে ব্যবহার করতে পারবেন। চলুন জেনে আসি এই ক্রিমগুলির নাম ও দাম সম্পর্কে –

  • Chandni waiting cream : 200 Taka
  • Golden Pearl beauty cream : 250 Taka
  • Due beauty cream : 220 Taka
  • Noor hearal beauty cream : 180 Taka
  • Newface whiting cream : 250 Taka
  • Super viga Spray : 950/1300 Taka
  • Latus herbal night cream : 950 Taka
  • Ponds gold Radiant youthful night repair cream : 2000 Taka
  • Garnier skin natural light complete serum cream :250 Taka
  • Lakme Absolute perfect Radian brightening night cream : 750 Taka
  • L’oreal Paris White perfect Night Cream : 1100/1250 Taka

আপনারা যারা কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে জানতে চান তাদের জন্য উপরে ক্রিম নাম দেওয়া হয়েছে।

আপনাদের ত্বককে আরো সুন্দর ফর্সা করতে চাইলে বাজেট ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে রাখতে হবে একটি ক্রিম কেনার জন্য।

আপনি ভালো ব্র্যান্ডের ক্রিম নিতে চাইলে একটু বেশি বাজেট হলে ভাল মানের ক্রিম পাবেন।

বডি ফর্সা হওয়ার ক্রিম

অনেকেই আছেন যারা রৌদে কাজের জন্য বের হন। তাদেরই মূলত একটি সমস্যা বেশির দেখা যায়। সূর্যের প্রখর তাপ যখন সরাসরি বডিতে পড়ে, আর তখনই তাদের শরীরের বিভিন্ন অংশ কালো ছাপ পড়ে। যার ফলেই শরীর দ্রুতই কালো হয়ে যায়। কমবেশি অনেকেই এই সমস্যার সম্মুখীন হন। এই সমস্যা নিয়ে মেয়েদের বেশি চিন্তিত দেখা যায়। কারণ তারা চায় যে তাদের বডি ফর্সা থাকুক। বডিতে কোন প্রকার কালো দাগ যেন না থাকে। 

অনেকের মধ্যে প্রশ্ন জাগে বডি ফর্সা হওয়ার জন্য কোন ক্রিমটি ভালো হবে। তাই আপনাদের আজকে কয়েকটি বডি ফর্সা হওয়ার ক্রিম নিয়ে আলোচনা করব। বডি ফর্সা করার জন্য আপনারা ক্রিম বা রসুন ব্যবহার করতে পারেন শীতকালে সাধারণত লোশন ব্যবহার করা হয় আবার অনেকে ক্রিম ব্যবহার করে থাকে কয়েকটি বডি ফর্সা করার ক্রিম সম্পর্কে আজকে আপনাদের সাথে আলোচনা করে জানাবো।

যদি আপনারা এই বডি লোশন অথবা ক্রিমগুলো ব্যবহার করেন, তাহলে ত্বকের কালো দাগ দূর তো হবেই পাশাপাশি বডি সহজেই ফর্সা হবে। সে কারণেই নিয়মিত এই কয়েকটি বডি লোশন বা ক্রিমগুলোর মধ্যে থেকে যেকোনো একটি বডি লোশন নিয়মিত ব্যবহার করতে পারেন। আর এগুলি ব্যবহারের ফলে আপনাদের বডি দ্রুতই ফর্সা হবে। চলুন তাহলে জেনে আসি বডি ক্রিমগুলোর নাম সম্পর্কে-

  • Ponds Body lotion moisturizer
  • Parachute Skin Pure Skin Lotion Natural
  • Parachute Skin Pure Skin Lotion Deep 
  • Rajkumar Brightening Body lotion super 
  • papaya repairing Body lotion
  • Lafz Body Lotion Cocoa Butter 
  • Nivea Aloe hydration body lotion
  • Aloe vera protect fairness Body lotion
  • International Singapore product Enchanteur
  • International South African product Skin Care Vaseline
  • Dove Body lotion Nourishing Radiance

যারা বডি ফর্সা করবেন ভাবছেন, তারা এই সকল ক্রিম বা লোশনগুলো নিয়মিত ব্যবহার করলে অল্প সময়ের মধ্যেই বডি ফর্সা করতে পারবেন।

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

আপনাদের মধ্যে অনেকেরই প্রশ্ন থাকে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্ক নিয়ে। তাই যারা ৭ দিনে ফর্সা হতে চান, তারা মূলত এই ক্রিম বা লোশনগুলো ব্যবহার করতে পারেন। এতে করে সত্যিই ৭ দিনের মধ্যে ত্বক ফর্সা তো হবেই পাশাপাশি ত্বক অনেক উজ্জ্বল দেখাবে। প্রতিটা মেয়ে চায় যে তাদের ত্বক সুন্দর ও উজ্জ্বল থাকুক। এ জন্যই তাদের সবচেয়ে বেশি চাহিদা থাকে 

খুব কম সময়ের মধ্যে কোন ক্রিম বা লোশনগুলো ব্যবহার করলে ফর্সা হওয়া যায় সে বিষয়ে জানতে।

ওয়াও ফেয়ারনেস ক্রিম (wow fairness cream)

আপনি যদি এই ক্রিমটি নিয়মিত আপনার ত্বকে ব্যবহার করেন তাহলে, আপনার ত্বকের কালো দাগ দূর হওয়ার পাশাপাশি ছোট ছোট কালো স্পটগুলো সহজে মিশে যাবে। তাছাড়া এই ক্রিম ব্যবহারে কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

সে জন্য আপনার ত্বকের উজ্জ্বলতা সহ পরিপূর্ণভাবে ফর্সা করে তুলবে, তবে এই ক্রিমের মূল্য ৫০০ টাকা।

গার্নিয়ার লাইট কমপ্লিলিট ক্রিম (Garnier light complete cream) 

অনেকে আছেন যারা ফর্সা হওয়ার জন্য অতি আগ্রহী, তারাই মূলত যদি এই ক্রিমটি ব্যবহার করেন তাহলে, ৭ দিনের মধ্যে ভালো ফলাফল পাবেন। তাছাড়া কার্যকরী এই ক্রিমটিতে লেবুর উপাদান সবচেয়ে বেশি ব্যবহার করা হয়েছে। আপনি যে ক্রিম ব্যবহার করুন না কেন পার্শ্ব প্রতিক্রিয়া যাতে না থাকে সেই ক্রিম ব্যবহার করার চেস্টা করবেন।

কারন হচ্ছে এই ক্রিমগুলো আপনার ত্বককে সূর্যের তীব্র আলো থেকে রক্ষা করার পাশাপাশি ত্বকের কালো দাগ এবং ত্বক ফর্সা রাখতে কাজ করবে। যদিও কালো দাগ থাকে তাহলে দ্রুত সরিয়ে ফেলবে। এই ক্রিমের দাম ৪৫০ টাকা।

বেল্লা ভিটা পাপেয়াব্লিম অ্যান্টি ক্রিম (Bella Vita Papayablem Anti Blemis Cream)

এই ক্রিমটি প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি হওয়ার কারণে আপনার ত্বকে খুবই সুন্দরভাবে ফর্সা করে তোলে এবং এই ক্রিম ব্যবহারের ফলে আপনার তোকে কোন রকম ক্ষতি হবে না বরং আপনার ত্বক সহজেই ফর্সা হয়ে যাবে।

এই ক্রিমটা ব্যবহার করার ফলে আপনার ত্বক ময়েশ্চারাইজ থাকবে এবং এটি আপনার ত্বক দ্রুত ফর্সা করবে এটির দাম ৪০০ টাকা।

Lotus Herbal white glow cream (লোটাস হার্বাল হোয়াইট গ্লো ক্রিম)

আপনারা যারা দ্রুত স্থায়ীভাবে ফর্সা হতে চান, তাদের জন্য লোটাস হার্বাল ক্রিমটি বেশ কার্যকরী হতে পারে। কারণ হচ্ছে লোটাস হার্বাল ক্রিমটি নিয়মিত ব্যবহার করলে আপনার ত্বকে সূর্যের অতি বেগুনি রশ্মি থেকে রক্ষা করবে।

তাছাড়া এর মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান আপনার ত্বককে দ্রুত ফর্সা করে তুলবে। এই ক্রিমের দাম ৪২০ টাকা।

whiting cream( হুয়াইটিং ক্রিম): মেয়েরা সাধারণত ত্বক ফর্সা করতে চাই এই জন্য তারা যেকোনো হোয়াইটিং ক্রিমই ব্যবহার করে থাকেন আপনারা যদি হোয়াইটিং ক্রিম ব্যবহার করে থাকেন তাহলে আপনাদের ত্বকে স্থায়ীভাবে ফর্সা করবে এবং ত্বকের মৃত কোষগুলোকে দূর করবে।

তাছাড়া এই ক্রিম এর দাম একেক দোকানে একেক রকমের হয়ে থাকে এটি মূলত ব্র্যান্ডের ওপর নির্ভর করে।

আপনারা যারা ত্বক ফর্সা করতে চান তাদের জন্য এই ক্রিমটি অনেক বেশি ভালো কারণ এই ক্রিমটি ব্যবহারের ফলে মেয়েদের ত্বক অনেক কোমল হয়ে যায়। ত্বকের কোমলতা ফিরিয়ে ত্বক ফর্সা করে খুব দ্রুতই এই ক্রিমটি।

Lakme Absolute Perfect Radiance Cream (ল্যাকমি অ্যাবসলিউট পারফেক্ট রেডিয়েন্স ক্রিম)

বর্তমানে যারা লাইকমি প্রোডাক্টটি ব্যবহার করেছেন তারা নিশ্চয় জেনেছেন যে প্রোডাক্টটি সহজেই ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে পারে। এই ক্রিমটি অসংখ্য মানুষ ব্যবহার করে ফর্সা হয়েছে।

বিশেষ করে এই ক্রিমটি আপনার ত্বকে সূর্যের তীব্র আলো থেকে রক্ষা করার পাশাপাশি আপনার ত্বককে অনেক ফর্সা করে তুলবে। ক্রিমটি বর্তমান বাজারে ৩০০ টাকায় পাবেন।

পরিশেষে:

মনে রাখবেন, আপনি যদি এই পোস্টের A টু Z পড়েন, তাহলে হয়তো ৭ দিনে স্থায়ীভাবে ফর্সা হওয়ার সম্পর্কে ভালো বুঝতে পারবেন। এতে করে আপনার ত্বকের যত্ন সঠিকভাবে নিতে পারবেন। তাছাড়া যদি আপনার ত্বকের বেশি সমস্যা হয়ে থাকে, তাহলে একজন স্কিন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।

সূত্র:- Right News BD

One thought on “৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

Comments are closed.

bn_BDBengali