সিয়াম আহমেদ কলকাতা থেকে সারপ্রাইজ পেল!

তিন দিন আগের কথা ২০ জানুয়ারি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দবরন’ ছবিতে সিয়াম আহমেদ এর অভিনয়ে শিশুতোষ গল্পের সিনেমাটি মুক্তি পেয়েছে।

আবু রায়হান জুয়েল রচিত ছবিটিতে অভিনয় করছেন সিয়াম এবং পরীমণি সহ আরো অনেকে। তবে সিয়াম এই নতুন সিনেমার প্রচারের জন্য সময় দিতে পারছেন না। কারণ সিয়াম কয়েকদিন ধরে কলকাতায় আছেন।

দেশের বাহিরে আছেন, কিন্তু সিয়াম নিজের দায়িত্ব কোন ভাবেই ভুলে যাননি। তবে প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়াতে পোষ্ট করে সব কিছু বুঝিয়ে দিয়েছেন তিনি। ২৩ জানুয়ারি সোমবার বিকেল বেলায় একধাপ পেরিয়ে সারপ্রাইজ পেলেন কলকাতা থেকেই।

সিয়াম আহমেদ কলকাতা থেকে সারপ্রাইজ পেল!

সিয়াম কলকাতা থেকে সিটি অব জয় খ্যাত নামে একটি ভিডিও পাঠান। সেখানে রয়েছে তার সাথে প্রসেনজিৎ চ্যাটার্জি টালিউড এর কিংবদন্তি। প্রসেনজিৎকে ভালোবাসে ‘বুম্বা দা’ এবং সম্মান করে অভিহিত করেন ‘ইন্ডাস্ট্রি’। সিয়ামের এই মুক্তি পাওয়া ছবিটির জন্য শুভকামনা জানালেন ‘বুম্বা দা’।

আনন্দিত হয়ে প্রসেনজিৎ বললেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নতুন এই সিনেমাটি মুক্তি পেয়েছে যা কিনা বাচ্চাদের জন্যই। পূর্বের পড়া গল্প হিসেবে এটিকে সিনেমা করেছেন। তবে সিনেমাটি দেখতে হলে চলে যাও।

সিয়াম আহমেদ কলকাতা থেকে সারপ্রাইজ পেল!

তবে তিনি নিজেও শিশুতোষ ছবি করেন। এছাড়াও তিনি ‘কাকাবাবু’ করেন দু’ বছর পর পর শুধুমাত্র বাচ্চাদের জন্য। বাচ্চাদের তুলনায় তাদের সিনেমা অনেক কম হয়। সে জন্য এটাই বড় সুযোগ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দবরবন’ সিনেমাটি হলে গিয়ে দেখা। ছবিটি দেখার জন্য তিনি অপেক্ষা করবেন।

সেক্ষেত্রে সিয়াম আহমেদ জানান, দ্রুত সময়ের মধ্যে  ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ বুম্বা দার কাছে পাঠাতে চান।

সিয়াম আহমেদ শুটিংয়ে ব্যস্ত কলকাতায়

প্রসেনজিৎ ও সিয়াম টলিউডের সায়ন্তন ঘোষালের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করছেন। সেই ছবিতে আছেন শ্রাবন্তী চ্যাটার্জি এবং আয়ুষী তালুকদার প্রমুখ।

সিয়াম আহমেদ এই ছবির শুটিং করার জন্য কলকাতায় আছেন। প্রাথমিক অবস্থায় এই ছবিটির নাম দেয়া হয়েছে ‘প্রতিপক্ষ’।

সিয়াম আহমেদ এর অভিনয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি তৈরি করা হয় মুহম্মদ জাফর ইকবালের কিশোর উপন্যাসে তবে অবলম্বনে ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে।

সরকারিভাবে অনুদান পাওয়া এই ছবিটিতে অভিনয় করছেন সিয়াম এবং পরীর সাথে আরো অনেকে আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, শহীদুল আলম সাচ্চু সহ আরো অনেক শিশুর ঝাঁক।

সূত্র:- রাইট নিউজ বিডি

bn_BDBengali