সালমানকে প্রাণে মারার আশঙ্কা নিয়ে মুখ খুললেন কঙ্গনা

এবারে বলিউড তারকা সালমানকে নিয়ে কিছু কথা বললেন কঙ্গনা রনৌত। এছাড়াও বরাবর সালমানকে প্রাণে মারার হুমকি নিয়ে কঙ্গনা বলেন, গত কয়েক মাস যাবৎ সালমানকে ক্রমাগত প্রাণে মারার হুমকি দিয়েই আসছে। সে জন্য সালমানের নিরাপত্তার জন্য সুরক্ষা ও নিরাপত্তা মোতায়েন করা হচ্ছে। এ ব্যাপারে কঙ্গনা আরো বলেছেন, বর্তমান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় গৃহমন্ত্রী অমিতা শাহর মতো সুরক্ষিত হাতে আছে। সে কারণেই সুরক্ষা নিয়ে ভয় লাগার কোনোই কারণ নেই। এ বিষয়ে সালমান বলেছেন, ‘আমরা রূপালি পর্দার তারকা। বলিউড তারকা সালমান খানকে সুরক্ষার দায়িত্ব কেন্দ্র নিয়েছে। তিনি বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং গৃহমন্ত্রী অমিত শাহর থেকে সুরক্ষা ব্যবস্থা পাচ্ছেন।

সে কারণেই তাঁর ভয় পাওয়ার কোনো কারণ নেই। এছাড়াও কঙ্গনাকেও একসময় বিভিন্নভাবে হুমকি দেওয়া হয়েছিল। সে ব্যাপারেও তিনি বলেন, ‘যখন আমাকে হুমকি দেওয়া হচ্ছিল, ঠিক তখনই সরকার আমাকে সুরক্ষা কেন্দ্র দিয়েছিল। বর্তমানে আমাদের দেশ সবচেয়ে নিরাপদে রয়েছে। সে জন্য চিন্তা করার কোন মানেই হয় না।

সালমানকে প্রাণে মারার আশঙ্কা নিয়ে মুখ খুললেন কঙ্গনা

বর্তমানে কঙ্গনা রনৌত বলিউডে ১৭ বছর অতিবাহিত করেছেন। গত ২০০৬ সালে পরিচালক অনুরাগ বসুর ‘গ্যাংস্টার’ ছবিতে নায়িকা হিসেবে ক্যারিয়ার তৈরি করেন কঙ্গনা রনৌত। তবে চলচিত্রের ইতিহাস বাজিমাত করেছিলেন কঙ্গনা। এরপর কঙ্গনাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

এছাড়াও অনুরাগ বসুর চোখ ধাধানো কিছু ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমাও কঙ্গনা নজর কেড়েছিলেন সবার। তবে সম্প্রতি সময়ে তিনি ১৬ বছর পূর্তিতে ‘বিশেষ অধিবেশনে’ ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমার একটি ছবি সামাজিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ইনস্টা স্টোরিতে পোস্ট করা এই ছবিতে কঙ্গনা আর পরিচালক অনুরাগ তাদের নিজেদের মধ্যে আলাপ–আলোচনায় ব্যস্ত দেখা গেছে।

তোমাকে খুব ভালোবাসি, কাকে বললেন কঙ্গনা

প্রায় ১৭ বছর পূর্বে অনুরাগ বসু কঙ্গনাকে বলিউডে অভিষেক তৈরি করেছিলেন। তারপর ২০০৬ সালের দিকে ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমায়। পরিচালক অনুরাগ আমাকে যথেষ্ঠ প্রশিক্ষণ পদ্ধতি ও কৌশল শিখে দিতেন। তাছাড়াও প্রশিক্ষণের সময় তাঁর সবচেয়ে প্রিয় যে দুই বাক্য ছিল “তুই চুপ কর”। অনুরাগ তোমাকে খুব বেশি ভালোবাসি। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ।

ইন্দিরা গান্ধীর ভূমিকায় কঙ্গনা ‘ইমার্জেন্সি’

ইন্দিরা গান্ধীর ভূমিকায় কঙ্গনা ‘ইমার্জেন্সি’

কঙ্গনা রনৌতকে খুব শিগগিরই ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে কঙ্গনা সাবেক প্রয়াত অভিনেত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন। কঙ্গনা এই ছবির অভিনয়ের পাশাপাশি পরিচালনা আর প্রযোজনার দায়িত্ব পালন করছেন। সর্বশোষ তাঁকে ‘ধাকড়’ সিনেমায় দেখা গিয়েছিল। ‘ধাকড়’ সিনেমাটি বক্স অফিসে ফ্লপ হয়েছিল।

সূত্র:- Right News BD

One thought on “সালমানকে প্রাণে মারার আশঙ্কা নিয়ে মুখ খুললেন কঙ্গনা

Comments are closed.

bn_BDBengali