লিওনেল মেসির ‘ক্ষমতা’ অনুভব করল পিএসজি – প্যারিস ছাড়ার ঘোষণার পর

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ‘ক্ষমতা’ কিরকম ছিল তা বুঝতে পিএসজির খুব একটা সময় লাগেনি। গত ৩ জুন (শনিবার) ক্লেরমঁ-এর বিপক্ষে মেসি প্যারিস দলের হয়ে শেষ ম্যাচ খেলার পরপরই বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার অধিনায়কের ‘ক্ষমতা’ অনুভব করে পিএসজি।

লিওনেল মেসির 'ক্ষমতা' অনুভব করল পিএসজি - প্যারিস ছাড়ার ঘোষণার পর

তবে, মেসি পিএসজিকে কোনো দিকের শক্তিই দেখাননি। মেসির জন্য পিএসজিকেও কেউই কখনো ভয় দেখাইনি। তাহলে পিএসজিকে মেসির ‘ক্ষমতা’ বা মেসির ‘ভারসাম্য’ কেমন লাগলো? বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন এই তারকা পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলার পর সোশ্যাল মিডিয়ায় এ দলের ফলোয়ার কমতে থাকে। এদিকে ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার অল্প সময়ের মধ্যেই কমে গেছে। এ পর্যন্ত ফলোয়ার সংখ্যা দাঁড়িয়েছে ৮ লাখে। তবে ভবিষ্যতে তা আরও কমবে বলে ধারণা করা যাচ্ছে।

লিওনেল মেসির 'ক্ষমতা' অনুভব করল পিএসজি - প্যারিস ছাড়ার ঘোষণার পর

মেসি বার্সেলোনা থেকে মুক্ত ফুটবলার হিসাবে গত ২০২১ সালের আগস্ট মাসে পিএসজিতে যোগ দেওয়ার পরেও, প্যারিস ক্লাবটি লিওনেল মেসির ‘ক্ষমতা’ অনুভব করেছিল। এদিকে মেসি প্যারিসে যাওয়ার পরপরই পিএসজির আয় বাড়তে থাকে। শুধুমাত্র স্পন্সর ও জার্সি বিক্রি করেই। যে কারণে বিষয়টি মাথায় রেখে মেসিকে আরও ১ বছরের জন্য দলে রাখার সিদ্ধান্ত নিতে চেয়েছিল পিএসজি।

তবে বিশ্বকাপের পর দলের কট্টর সমর্থকরা মেসিকে নানাভাবে হয়রানি করতে থাকে। কোনো ম্যাচে ভালো পারফরমেন্স করতে না পারায় হাল ছেড়ে দিচ্ছিলেন।

তার উপরে আবার সৌদি আরব থেকে মোটা অঙ্কের বিশাল প্রস্তাব দেওয়া হয়েছিল আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। সব কিছু মিলিয়েই পিএসজির সঙ্গে আবারো নতুন করে চুক্তি করেননি লিওনেল মেসি।

মেসির বিদায়ের কারণে শুধু সোশ্যাল মিডিয়ায় পিএসজি ফলোয়ারের সংখ্যাই কমবে না। বলা যায় দলের আয়ও কিছুটা কমবে।

সূত্র:- Right News BD

One thought on “লিওনেল মেসির ‘ক্ষমতা’ অনুভব করল পিএসজি – প্যারিস ছাড়ার ঘোষণার পর

Comments are closed.

bn_BDBengali