রুবেলের চ্যালেঞ্জ নিজের সাথেই

২০২৩ বিপিএল খেলার খবর আপডেট – রুবেলের চ্যালেঞ্জ নিজের সাথেই করেন। বাংলাদেশ ক্রিকেট দলের তারকা রুবেল হোসেন দীর্ঘদিন নিজেকে হারিয়ে খুঁজছেন।

২০২১ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিনি সর্বশেষ জাতীয় দলের হয়ে ক্রিকেট ম্যাচ খেলেছিলেন। তারপর অনেক সময়ে দলে থাকলেও জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি রুবেলকে। পিঠে ব্যথার আঘাতও লেগেছে। বর্তমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিপিএলে তেমন সুযোগ পাচ্ছেন না রুবেল।

কিন্তু ৩০ জানুয়ারি (সোমবার) খুলনা টাইগার্সের বিপক্ষে ৪ উইকেট তুলে নেয় সিলেট স্ট্রাইকার্স। এর মধ্য দিয়ে সাকিব আল হাসানের পর দ্বিতীয় বাংলাদেশি ক্রিকেটার হিসেবে বিপিএলে শততম উইকেট শিকার করলেন রুবেল।

রুবেলের চ্যালেঞ্জ নিজের সাথেই

ম্যাচ শেষে দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসেন রুবেল, এবং রুবেলের চ্যালেঞ্জ নিজের সাথেই শেয়ার করেন।

রুবেল বলছিলেন, ‘আসলে চ্যালেঞ্জিং বিষয়… ওদের সাথে আমার কোনো প্রকার চ্যালেঞ্জ নেই। আমার চ্যালেঞ্জ নিজের সাথেই, আমি জানি আল্লাহ তা’য়ালা আমাকে কী ক্ষমতা দিয়েছেন। আমি ফিট থাকলে, আমার মনে হয় যে কোনো সময়ে খেলতে পারব।

চলমান বিপিএলে তরুণ ক্রিকেটারদের কর্মক্ষমতা প্রেক্ষাপটে রুবেল বলেন, ‘আমাদের দেশেও অনেক তরুণ ক্রিকেটার রয়েছে, তারা অনেক প্রতিশ্রুতিশীল। আমার মনে হয় ওরা খুব প্রতিভাশালী, দেখছি সবাই খুব দ্রুত বল করে।
খুবই ভালো আমাদের দেশের জন্য। আমি বিশ্বাস করি তারা দীর্ঘদিন জাতীয় দলের সেবা করবে।

তবে, বিপিএলের বোলিং স্পিডোমিটার নিয়ে সন্দেহ আছে রুবেলের, “এটা ভালো (গতিতে বোলিং করা)। আমি জানি না এই মিটারটি আসলেই সঠিক কিনা… এখনো একজন নতুন পেস বোলার যখন তার বলের গতি দেখেন।

১৪৫ কিঃ মিঃ। কিন্তু তার ভেতরে অনেক ভালোবাসা কাজ করে। কীভাবে গতি আরও বাড়ানো যায়। নিজের প্রতি আস্থা… আমার মনে হয় এটা খুব ভালো কাজ করে।

সূত্র:- Right News BD

bn_BDBengali