বুবলীর ইচ্ছে ‘বীর’ যেন শাকিব এর মত না হয়

ঢালিউড সুপারস্টার শাকিব খানের মত ‘বীর’ যেন না হয় এটাই বুবলীর ইচ্ছে বলে মনে করেন তিনি। পবিত্র ঈদুল ফিতরের গন্ধ এখন পর্যন্ত কাটেনি। তবে এখন পর্যন্ত ঈদের আনন্দ চলছে সবার মাঝে। তাই অনেক ভক্তদের মাঝে ব্যাপকভাবে আনাগোনাও চলছে এই ঈদে প্রিয় মানুষদের কাছ থেকে কে কত টাকা সালামি পেয়েছেন। এদিকে ঢালিউড সুপারস্টার শাকিব খান এর ছেলে শেহজাদ খান ‘বীর’ তার থেকে কত টাকা সালামি পেয়েছেন সেটি জানার জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরাবৃন্দরা।

চিত্রনায়িকা শবনম বুবলী এই বিষয়েটি মুখ খুলেছেন। ‘বীর’ বড় হওয়ার পর সে কী হবে সেই বিষয়েও তার পছন্দের কথা জানিয়েছেন ঢালিউড নায়িকা বুবলী।

এদিকে যমুনা টিভির এক সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন, বাড়ীর সবচেয়ে বড় লিডার এখন শেহজাদ খান বীর। বর্তমান সবকিছুই তার আয়ত্বে। কারণ তাকে সব সময় আমাকে সকল বিষয়ে জবাব দিতে হয়।  আমার প্রয়োজনীয় কোন একটা ফোন আসলেও, আমি ফোন রিসিভ করার আগে সে দেখে ভালো লাগলে আমাকে দেয়, তার পছন্দ না হলে সেই ফোন আমাকে দেয় না। কীভাবে সে পছন্দ করে তার এই পচ্ছন্দের বিষয়টি আমি আজ পর্যন্ত জানার শত চেষ্টা করেও কোনভাবেই জানতে পারিনি। 

বুবলীর ইচ্ছে ‘বীর’ যেন শাকিব এর মত না হয়

এবারের পবিত্র ঈদুল ফিতরে বীর তার বাবার কাছ থেকে কত টাকা সালামী পেয়েছে কিনা এই প্রশ্নে শবনম বুবলী বলেন, অবশ্যই পেয়েছে। শুধু তার বাবা নয়, তার দাদা, দাদি এবং নানা-নানির কাছ থেকেও ঈদ সালামী পেয়েছে বীর। এছাড়াও তার বাবা বিভিন্ন কাজে ব্যস্ত থাকলেও অনেক চেষ্টা করে এগুলো বিষয় বজায় রাখার। কারণ এবারের ঈদে তার বাবা শাকিব খান বীরকে অনেক সময় দিয়েছে।

বীর বড় হওয়ার পর সে কি পেশায় নিজেকে গড়ে তুলবে এমন প্রশ্নে বুবলীর ইচ্ছে নিয়ে জানান, পৃথিবীর সব বাবা-মায়ের স্বপ্ন থাকে সন্তানকে নিয়ে। তেমনি বীরকে নিয়েও আমাদের অনেক স্বপ্ন আছে। সে বড় হয়ে বাবার মত চলচিত্রের নায়ক না হয়ে, ব্যারিষ্টার হোক। কারণ নায়ক শাকিবও এই স্বপ্ন দেখেন। সব থেকে বড় কথা হচ্ছে যে, বীর বড় হয়ে একজন ভালো মানুষ হোক। শেহজাদ খান বীর বড় হওয়ার পর তার নিজের সিদ্ধান্তে জন্য আমাদের কোন রকম আপত্তি থাকবে।

সূত্র: –Right News BD

bn_BDBengali