বিষ প্রয়োগে হত্যার আশঙ্কা করছেন ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান নিজে আশঙ্কা করে বলেছেন, তাঁকে কারাগারে ধীরে ধীরে বিষ প্রয়োগে হত্যার করার জন্য স্লো পয়জনিং ব্যবহার করা হতে পারে।

গতকাল ১০ মে (বুধবার) ইসলামাবাদ পুলিশ লাইনসে অস্থায়ীভাবে স্থাপিত বিশেষ আদালতে (অ্যাকাউন্টেবিলিটি কোর্ট) ইমরান খান বিষ প্রয়োগে হত্যার বিষয়ে আশঙ্কার কথা বলেন।

বিষ প্রয়োগে হত্যার আশঙ্কা করছেন ইমরান খান

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান আদালতকে কেন্দ্র করে বলেন, কর্তৃপক্ষ এমন একটি ইনজেকশন পুশ দেয়, যাতে ব্যক্তি ধীরে ধীরে মৃত্যুবরণ করে।

ব্যক্তিগতভাবে চিকিৎসক ফয়সাল সুলতানের কাছ থেকে চিকিৎসাসেবা নিতে চান। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান এ বিষয়ে আদালতকে জানান ।

গত ৯ মে (মঙ্গলবার) রাজধানী ইসলামাবাদের হাইকোর্ট চত্বর থেকে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তার করা হয়।

গতকাল বুধবার ইমরান খানকে ইসলামাবাদ পুলিশ লাইনসে স্থাপিত বিশেষ আদালতে হাজির করে ১৪ দিনের রিমান্ডের জন্য অনুমতি চায়। তবে জাতীয় জবাবদিহি ব্যুরো (ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো—এনএবি)। আদালত ইমরান খানকে ৮ দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেন। গত বছরের এপ্রিল মাসে পার্লামেন্টে অনাস্থা ভোটের কারণে পাকিস্তানে ইমরান খানের নেতৃত্বাধীন সরকার ক্ষমতাচ্যুত হয়।

এদিকে গত বছরের নভেম্বর মাসে হত্যার ঘটনা কেন্দ্র করে ইমরান খানের ওপর হামলা করা হয়। তাঁর এই হামলার পেছনে রয়েছে একজন জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তা, পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহর চক্র রয়েছে বলে অভিযোগ করেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তবে ইমরান খানের দেওয়া অভিযোগ সবাই অস্বীকার করেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali