বিয়ের পিঁড়িতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়

জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধায় অভিনয় ক্যারিয়ার শেষ করে বিয়ের পিঁড়িতে বসেছেন। এই জনপ্রিয় অভিনেত্রী গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবারে নতুন জীবনে পা দিয়েছেন। এই অভিনেত্রী ৮ মাস আগের সুখবর পুরোপুরীভাবে গোপন রেখেছিলেন। তবে শেষ পর্যন্তু এ মাসের প্রথম দিকেই বিষয়টি ফাঁস হয়ে যায়।

বিয়ের পিঁড়িতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়

জনপ্রিয় রুশা একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায় চৌধুরীর সাথে বিয়ের পিঁড়িতে জুটি বেঁধেছেন। তিনি তার মা-বাবার পছন্দের পাত্রকে বিয়ে করে ফেলেন। সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয় রুশা এবং অনুরণের বিয়ের ছবি।

ট্রলিংও কমে যাচ্ছে না শুভেচ্ছা বার্তা আসাতেও এই ছবি ঘিরে। হিন্দুস্তান টাইমসের খবর।

বিয়ের পিঁড়িতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়

কিন্তু রুশা শুধু নয় এই ট্রলের বিষয়ে, তার জীবন সঙ্গী অনুরণ রায় চৌধুরী। ছবি দেখে অনেকেরই মন্তব্য তাদের বিয়ের ছবিতে খুব একটা ভালো মানায়নি।

কারো কারো মন্তব্য রুশার বরকে নাকি অনেক বেঁটে বেঁটে লাগছে। এছাড়াও অনেকে লিখেছেন, ইনি মনে হচ্ছে রুশার ভাই।

তবে রুশা এ পর্যন্ত তাদের বিয়ের ছবি কোন ভাবেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেননি। তবে রুশার বিয়ের সময় ফটোগ্রাফাররা ছবি তুলতেই ছড়িয়ে যায় বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। এ ব্যাপারে রুশা মুখ খোলেননি কিন্তু অনুরাগীরা ব্যাট ধরেছেন।

তবে আসল ব্যাপার হচ্ছে মানুষের রূপ আর গুণই কিন্তু ভালো কিছু নয়। সবথেকে বড় বিষয় হচ্ছে জীবনসঙ্গীকে বেঁচে নেয়া। রুশার ভক্তদের দাবিতে স্পষ্টভাবে বোঝা যায়।

জানুয়ারি মাসের ১৯ তারিখে বিয়ের আসর বসে ইকো পার্কের সামনে। ধুমধাম করে রুশার বিয়ে হলেও এই বিয়েতে চোখে পড়েনি ইন্ডাস্ট্রির কোন লোকজনকে। ইতিমধ্যে রুশা বাঙ্গালি কনের সাজের জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। বিয়ের দিনে রুশাকে সাজানো হয় লাল রঙ্গের কাঞ্জিভরম শাড়িতে। সাথে সোনার গহনায় ভর্তি ছিল এবং মাথায় মুকুট, শাখা-পলা দু হাতে আলতা রাঙ্গা।

অনুরণ মাইক্রোসফটে চাকুরি করেন। অনুরণ বর্তমানে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটলে। শশুরবাড়িতে কয়েকদিন থাকার পর রুশা তার জীবনসঙ্গী অনুরণের সাথে চলে যাবেন আমেরিকায়। সেখানে গিয়েই রুশা তার জীবনের প্রথম ইনিংস শুরু করবেন। তবে আপসোস থাকবে রুশার অভিনয় জীবনের প্রতিটা সময়।

সূত্র:- রাইট নিউজ বিডি

bn_BDBengali