মায়ের স্বপ্ন পূরণ করলেন বাঙালি কন্যা সৌরসেনী মৈত্র 

সম্প্রতি সময়ে বাঙালি কন্যা সৌরসেনী মৈত্র মায়ের স্বপ্ন পূরণ করলেন। তিনি মডেলিং দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। তবে বর্তমান সময়ে অভিনেত্রী হিসেবে জনপ্রিয় বাঙালি কন্যা সৌরসেনী মৈত্র । ‘তাজ ডিভাইডেড বাই ব্লাড’-এ দ্বিতীয় মৌসুমেও তিনি অভিনযয়ের জন্য অনেক প্রশংসা পেয়েছিলেন। জি ফাইভ চ্যানেল মুক্তি পাওয়া এই সিরিজটি ‘মেহেরুন্নিসা’ চরিত্রে অভিনয় করেছেন এই টালিউড নায়িকা সৌরসেনী মৈত্র।

বর্তমানে একটি সাক্ষাৎকারে সৌরসেনী মৈত্র তাঁর ক্যারিয়ারে মায়ের স্বপ্ন পূরণ কথা বলেছেন। এতে তিনি বলেছেন, এ পর্যন্ত আমি যা অর্জন করেছি তা শুধু আমার মায়ের কারণেই। আমার মা নিজেও একজন অভিনেত্রী হওয়ার চেষ্টা করেছিলেন। তবে আমি আমার মায়ের দেখা স্বপ্ন পূরণ করতে পেরেছিমাত্র। কিন্তু সেই সময়ে আমার মায়ের কোনো কিছুই সহজ ছিল না।

মায়ের স্বপ্ন পূরণ করলেন বাঙালি কন্যা সৌরসেনী মৈত্র 

সে জন্য তিনি তাঁর স্বপ্ন পূরণ করতে ব্যর্থ হয়েছিলেন। এছাড়াও তিনি আমার জীবনে আমার মা একজন স্তম্ভের মতো। সারা জীবনের সব ঋণ শোধ করা সম্ভব। কিন্তু মা-বাবার ঋণ কখনোই শোধ করা সম্ভব না। সেক্ষেত্রে আমার জীবনের রোল মডেল একমাত্র আমার মা-ই।

মায়ের স্বপ্ন পূরণ করলেন বাঙালি কন্যা সৌরসেনী মৈত্র 

এদিকে ‘তাজ ডিভাইডেড বাই ব্লাড’ সিরিজটিতে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ। এছাড়াও তাঁর সঙ্গে অভিনয় করার জন্য যেকোনো অভিনেতার স্বপ্ন থাকে। এ প্রসঙ্গে সৌরসেনী মৈত্র বলেছেন, ‘নাসিরুদ্দিন শাহ হচ্ছে অভিনয় জগতের একটি প্রতিষ্ঠান।

আমি অতন্ত ভাগ্যবতী যে তাঁর সঙ্গে কাজ করার মত একটি বড় ধরণের সুযোগ পেয়েছি। আমরা যখন এই শো’র শুট শুরু করেছিলাম, সেই সময় তিনি ছিলেন না। শো’র শেষের দিকে আমরা নাসিরুদ্দিন শাহ’র সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম। তবে আমরা বেশির ভাগ সময়ই তাঁর মেকআপ রুমেই কাটাতাম। তাঁর কাছ থেকে আমাদের অজানা অনেক কিছুই শেখার সুযোগ পেয়েছি। আর এই সুযোগে আমি যা শিখেছি তা ভাষায় প্রকাশ করতে পারব না। তিনি যতটা অভিজ্ঞতা সম্পূর্ণ অভিনেতা, তার থেকেও তিনি একজন বেশি মানুষ তো বটেই।

সূত্র:- Right News BD

bn_BDBengali