প্রেমিক প্রেমিকা দূরে থাকলেও চুমু এনে দেবে এই যন্ত্রটি

অনেক প্রেমিক প্রেমিকা আছে যারা দূরে থেকে ভালোবাসা অনুভব করেন। সেক্ষেত্রে এসব প্রেমিক প্রেমিকা তাদের সংস্পর্শ পান না। দূরে থাকা সেই প্রেমিক প্রেমিকা অল্প সময়ের মধ্যে কিছুক্ষণের জন্য হলেও বাস্তব সংস্পর্শে আসতে পারে।

একে অপরের প্রতি চুমু দেওয়ার জন্য বাতাশের চুমু উপভোগ করতে হয়। এরকম ফাকা চুমু দেয়ার দিন শেষ হয়ে এসেছে। দূরে থাকা স্বত্বেও একে অপরের প্রতি ভালোবাসা এবং ঠোটে চুমু দিতে পারবেন। একে অপরের চুমু দেয়ার জন্য চীনা দেশ একটি যন্ত্র আবিস্কার করেছে। সেই যন্ত্রের মাধ্যমে বাস্তবে চুমু দেয়ার সংস্পর্শ অনুভব করতে পারবেন।

ব্রিটিশ সংবাদ মাধ্যমে একটি বিবরণে এই তথ্য জানা যায়। মানুষের ঠোটের মতই নড়াচড়া করবে এই যন্ত্রটি। রেশম ঠোট দিয়ে যন্ত্রটি আবিস্কার করা হয়েছে। বাস্তবে একে অপরকে চুমু দিলে যে স্পর্শ অনুভব করা যায় ঠিক তেমনি অনুভুতি এনে দেয় যন্ত্রটি। এছাড়াও মানুষ চুমু দেয়ার সময় যে রকম ঠোট নড়াচড়া করে ঠিক তেমনই নরম চাপ দিতে পারে।

প্রেমিক প্রেমিকা দূরে থাকলেও চুমু এনে দেবে এই যন্ত্রটি

বাস্তাবরূপে চুমু দেওয়ার অনুভুতি জাগায়। মানুষের মতই আকর্ষিক চুমু দেয়ার অনুভুতি তৈরি করে। চুমু দেয়ার সময় সঠিক তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে পারে।

এই যন্ত্রটির উদ্ভাবক বলেন, দূরে থাকা ২জন প্রেমিক প্রেমিকার মধ্যে চুমু দেয়া যন্ত্রটি মোবাইল ফোনের চার্জিং পোর্টে সেট করার প্রয়োজন হবে। পোর্টটি সেটিং করা হয়ে গেলে নির্দিষ্ট একটি অ্যাপের মাধ্যমে সক্রিয় করে এই যন্ত্রটি রেশম ঠোটের চুমু দূরে থাকা প্রেমিকার কাছে পাঠাতে হবে। পাঠিয়ে দেয়া চুমু ২জনের ফোন সক্রিয় হলে রেশম ঠোটে ঠোট দিলে বাস্তবরূপের চুমু অনুভব করতে পারবেন।

এছাড়াও পাঠানো চুমু অনুভব করার সময় প্রেমিক যে নিঃশ্বাস ফেলেছিল ঠিক সেই শব্দ অনুভুতিও শুনতে পাওয়া যাবে। প্রেমিক প্রেমিকারা তাদের দুই ঠোটের নরম চুমু এই অ্যাপের মাধ্যমে করতে পারবেন। এই চুমু অনুভুতি হলে ২জন ২জনের সাথে সচারচর যোগাযোগ করতে পারবেন।

ইতিমধ্যে চীন দেশে চুমু দেয়ার এই যন্ত্রটি ভাইরাল হয়ে গেছে। তবে অনেক মানুষ এ বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। কিন্তু অনেকেই এই যন্ত্রের ব্যবহারের জন্য মত প্রকাশ করেছেন। এই দেশটির সোস্যাল মিডিয়ায় উইবোত এ সমস্ত পোষ্ট কয়েক লক্ষ ব্যবহারকারীরা দেখেছেন।

তবে ফেসবুক ব্যবহারকারীরা সহ বিভিন্ন সোস্যাল মিডিয়ায় থাকা অনেক ব্যক্তি বিষয়টি নিয়ে পর্যবেক্ষণ করেছেন, এটি আবিস্কারের জন্য অনেক সুন্দর বলে মনে করেছেন, তবে এই যন্ত্রটি কোথায় পাওয়া যাবে।

এই যন্ত্রটি বর্তমান জিয়াংসু প্রদেশে প্রায় ৩৮০০ টাকা মূল্যে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে যন্ত্রটি ব্যপকভাবে অনেকে ক্রয় করছেন। চীন দেশে প্রতিমাসে প্রায় ১০০টি’র বেশি বিক্রয় হচ্ছে। যন্ত্রটি ব্যবহারকারীরা বলে তাদের দূরে থাকা প্রেমিকাকে কাছে নেয়ার অনুভুতি জাগিয়েছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali