নিলয় ও মাহি ঈদের নাটকে জুটি বেঁধেছেন

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী নিলয় ও মাহি ঈদের একটি নাটকে জুটি বেঁধে কাজ করেছেন। নাটকটির নাম দেওয়া হয়েছে ‘চাঁদের গায়ে চাঁদ’। নাটকটি ফেরদৌস হাসান রচনা করেছেন এবং এস আর মজমুদার পরিচালনা করেছেন । ইতিমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন স্থান জুড়ে নাটকটি প্রদর্শনী ধারনের কাজ শেষ হয়েছে।

এই নাটকটির অভিনয়ের ব্যাপারে নিলয় আলমগীর বলেন, ‘নাটকটির পুরো গল্প যেহেতু শ্রদ্ধাভাজন ফেরদৌস হাসান রানা ভাই আছেন, সে জন্য আমি বেশ উৎসাহ নিয়ে অভিনয় করেছি।

তবে রানা ভাইয়ের গল্পগুলো খুব সহজভাবেই বলার চেষ্টা করেছেন। এছাড়াও কমেডি ঘরানার গল্পের মত নাটকটি। এছাড়াও এবারের ঈদের জন্য বেশ যত্ন নিয়ে নাটকটির নির্মাতাও সঠিকভাবে নির্মাণ করার চেষ্টা করেছেন। এদিকে মাহি আবার ন্যাচারাল অ্যাকিক্টং করে। এর পূর্বেও তার সাথে কাজ করেছি। তবে আশা করছি এবারের ঈদে এ নাটকটিও দর্শক গ্রহণ করবেন।’ 

নিলয় ও মাহি ঈদের নাটকে জুটি বেঁধেছেন

নাটকটির অভিনয়শিল্পী সামিরা খান মাহি বলেন, ‘আমি নিলয় ভাইয়ের সাথে এর আগেও বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছি। তবে সেই নাটকগুলো দর্শকের কাছে অনেক ভালো লেগেছে। এছাড়াও এবারের ঈদে আমাদের নতুন নাটকটি নিয়ে আমি আশাবাদী। কারণ ‘চাঁদের গায়ে চাঁদ’ নাটকটি ঈদ উপলক্ষ্যে একটি ইউটিউব চ্যানেলেও প্রচার হবে। 

উল্লেখ্য বিষয় হচ্ছে, নিলয় ও মাহি এর পূর্বেও ‘ভুল করেছি প্রেম করেছি’ এই নাটকটি ছাড়াও ‘ যেমন জামাই তেমন বউ’, ‘সাইড ক্যারেক্টার’, ‘ক্যাপ’, ‘পেইনফুল গার্লফ্রেন্ড’, ‘মাস্তান নাম্বার ওয়ান’, ‘কানার হাটবাজার’ নাটকেও তারা দু’জন জুটি বেঁধে এক সাথে অভিনয় করেছেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali