গুলশান – ২ নম্বর বহুতল ভবনে অগ্নিকান্ডে একজনের মৃত্যু

গুলশান-২ নম্বর এর একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু হয়েছে। ১৯ ফেব্রুয়ারি (রোববার) রাত ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে দগ্ধ সেই ব্যক্তির মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেওয়া হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

রোববার সন্ধ্যা ৭টার সময় ১২ তলা ভবনে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের কর্মীরা তা নেভানোর কাজ শুরু করে। এদিকে ভবন থেকে বাসিন্দাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। অবশ্য আগুন ভবনের অন্যান্য তলায় ছড়িয়ে পড়লে অনেকেই সেখানে বাহির হতে পারেননি।

আজ রাত ১০টার সময় গুলশান-২ নম্বর এ ঘটনাস্থল থেকে জানা গেছে, ভবনের ১১ ও ১২ তলায় বিপুল পরিমাণে আগুন জ্বলছে। বারান্দায় বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে ভেতরেও আগুন জ্বলছে। তারা লাইট জ্বালিয়ে উদ্ধারকর্মীদের দর্শন আকর্ষণশক্তির প্রচেষ্ট করছে।

গুলশান - ২ নম্বর বহুতল ভবনে অগ্নিকান্ডে একজনের মৃত্যু

আগুন লাগার পর ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জানানো হয়, ১২ তলা ভবনের ৭ম তলায় আগুন ধরেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নেভানোর কাজে সকল প্রকার চেষ্টা করছে। পরে আরও সাতটি ইউনিট এতে যুক্ত হয়।

বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদুল হোসেন জানান, রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছে।

গুলশান - ২ নম্বর বহুতল ভবনে অগ্নিকান্ডে একজনের মৃত্যু

এই ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা তা এখনো জানায়নি পুলিশ এবং ফায়ার সার্ভিস থেকে। তবে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস এবং পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলার চেষ্টা করলে, কিন্তু কেউ কথা বলতে রাজি ছিলেন না।

ঘটনা স্থলে থাকা বেশ কয়েকজন জানিয়েছেন, আগুন লাগার পর বেশ কয়েকজন ভবন থেকে লাফ দিয়ে নিচে পড়ে যান। তারা গুরুতর আহত। অন্তত তিনজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন অনেকে।

সূত্র:- Right News BD

bn_BDBengali