মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ

কয়েক মাস আগেই চারিদিকে বেশ গুঞ্জনটা শোনা যাচ্ছিল, তবে ক্যাটরিনা কাইফ এর কোন রকম দেখা পাওয়া যাচ্ছিল না। এমতবস্থায় চারিদিকে ভিষণ গুঞ্জনের গুণ গুণ শব্দ মেলতে থাকে। এর ভিতরেই ২২ এপ্রিল (শনিবার) রাতে বলিউড তারকা সালমান খান এর ছোট বোন অর্পিতা খানের জমজমাট একটি ঈদ পার্টিতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। সেই ঈদ পার্টিতে ক্যাটরিনা কাইফ এর বেশ কয়েকটি ছবি এবং ভিডিও অকপটে আসার পর অনেকেই বার বার সেই প্রশ্নই মনে করছেন, ক্যাটরিনা কাইফ মা হতে চলেছেন?

এদিকে সালমান খানের বোন অর্পিতা খানের জমজমাট ঈদের পার্টিতেও প্রত্যেক বছরের ন্যায় ক্যাটরিনা কাইফকে দেখা যায়। বিধায় এবারের ঈদেও বরাবরের মত তাকে দেখা গেছে। মাথার খোলা চুল আর, ঢিলেঢালা আনারকলি চুড়িদারে খুজে পাওয়া গেছে ক্যাটরিনা কাইফকে।

মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ

এছাড়াও তার এই ঢিলেঢালা পোশাক দেখে একজন কমেন্টে লিখেছেন, ‘ ক্যাটরিনা কাইফরে শারীরিক গঠনের ছবি দেখে মনে হচ্ছে, আগের তুলনায় তাঁর শরীরের ওজন অনেকটা বেড়ে গেছে। কিন্তু বর্তমান তাঁকে কোনো হিন্দি সিনেমার শুটিংয়ে দেখা যাচ্ছে না। তিনি সম্ভবত অন্তসত্বা কিংবা তিনি মা হতে চলেছেন?

এদিকে আরো একজন তার ভিডিও দেখে আর একটি কমেন্টে লিখেছেন, সেই ঈদ পার্টিতে তিনি খুব সর্তকভাবে হাঁটা চলা করছিলেন। এতে মনে হচ্ছিল, তিনি “বেবিবাম্প” থেকে নিজেকে অন্তরাল করতে চাইছিলেন।

মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ

এই বিষয়টি নিয়ে তার স্বামী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ এখন পর্যন্ত কোনো প্রকার জবাব দেননি। তাঁদের দাম্পত্ত সাংসারিক জীবনে প্রথম সন্তান আসবে কি না, তা পুরোপুরীভাবে নিশ্চিত হাওয়ার জন্য তাঁদের জবাবের জন্য অনেক ভক্তদের অপেক্ষায় থাকতে হবে। এছাড়াও ২৩ এপ্রিল (রোববার) তিনি তার নিজের বেশ কয়েকটি ফটো ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সকল ভক্তদের জন্য ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ক্যাটরিনা কাইফ গত ২০২১ সালের ৯ ডিসেম্বর অভিনেতা ভিকি কৌশলের সাথে তার বিয়ে হয়।

এদিকে গত বছর মুক্তি পাওয়া ‘ফোন ভূত’ সিনেমায় একেবারেই শেষবারের মতোই দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। তাঁর ‘টাইগার-৩, মেরি ক্রিসমাস’ সহ অনেকগুলো সিনেমা মুক্তি পাওয়ার প্রত্যাশায় রয়েছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali