২০ রানে অলআউট বাংলার টাইগাররা

২০ রানে অলআউট বাংলাদেশ : ১৫ মে (বৃহস্পতিবার) মিরপুর স্টেডিয়ামে আজ দ্বিতীয় দিনে ৪৪ মিনিটের মাথায় ২০ রানে অলআউট হয়ে যায় বাংলার টাইগাররা। আগের দিনের ৩৬২ রানের সাথে মাত্র ২০ রান যোগ করে ৩৮২ রান করে লিটন দাসের দল।

আগের দিনে খেলা শেষ হলে, আফগানিস্তান কোচ জোনাথন রসিকতা করেছিলেন। তারা ১০ রানের মধ্যেই বাংলাদেশের ৫ উইকেট তুলে নিতে চান।। ১০ রানে সম্ভব না হলেও কিন্তু ২০ রানেই স্বাগতিকরা ৫ উইকেট তুলে নিয়ে ম্যাচে ফিরে আসে তারা।

২০ রানে অলআউট বাংলার টাইগাররা

আগের দিনে বেশ দারুণ জুটি গড়ে দলের জন্য বড় রান পাওয়ার আশ্বাস দিচ্ছিলেন মিরাজ-মুশফিকরা। ৪৩ রান নিয়ে খেলছিলেন মিরাজ, ৪১ রানে অপরাজিত ছিলেন মুশফিক। আর মিরাজ থেমে যায় মাত্র ৫ রান যোগ করেই। দ্বিতীয় ওভারে দুর্দান্ত কভার ড্রাইভ দিয়ে বাউন্ডারি পায় ইয়ামিন। ইয়ামিন তাকে বিদায় জানালো। তিনি শরীর থেকে একটু দূরে বল করার সময় ব্যাকওয়ার্ড পয়েন্টে ক্যাচ দেন। পরের ওভারে নিজাত মাসুদ লেন্থ থেকে লাফিয়ে উঠলে হতবাক মুশফিক। স্লিপে সহজ ক্যাচ।

এক বল পর পরই আফগানদের আরেকটি সাফল্য। এবার নিজাতের লেগ স্টাম্পে বল ঠেলে দিতে চেয়েছিলেন তাইজুল ইসলাম। শর্ট লেগে দাঁড়িয়ে থেকে আবদুল মালিক দারুণ রিফ্লেক্সে ক্যাচ নেন।

এদিকে পরের ওভারে ভেতরের বলে তাসকিন আহমেদকে এলবিডব্লিউ করেন ইয়ামিন। আজকের সপ্তম ওভারে শরিফুল ইসলামকে বোল্ড করেই ইনিংস শেষ করেন নিজাত মাসুদ।

২০ রানে অলআউট বাংলার টাইগাররা :অভিষেকে ৭৯ রানে ৫ উইকেট লুফে নিয়ে আফগানিস্তানের সেরা বোলার হন তিনি। এছাড়াও আরেক পেসার ইয়ামিন আহমেদজাই ৩৯ রানে ২ উইকেট পান।

সূত্র:- Right News BD

bn_BDBengali