১০৮ রানে জিতলো ঢাকা, তাসকিনের ঝড়ে বিধ্বস্ত খুলনা

২০২৩ বিপিএল খেলার খবর আপডেট – টি-টোয়েন্টি ম্যাচে ১০৮ রানে জিতলো ঢাকা, তাসকিনের ঝড়ের গতিতে পরাজিত হয়ে উড়ে গেল খুলনা। ১০৯ রানের পরিকল্পনা ছিল। টি-টোয়েন্টি ম্যাচে ১০৮ রানে জিতলো ঢাকা এরকম পরিকল্পনা থাকলে আনন্দ হওয়ারই কথা। কেননা খুলনা টাইগার্সের ব্যাটিং লাইন ছিলেন তামিম ইকবাল, আজম খান এবং শাই হোপের মতোই ব্যাটাররা।

এমতবস্থায় তামিম ইকবাল এবং ইয়াসির রাব্বি ব্যতীত খুলনার কোনো ব্যাটার দুই অংক ছুঁতে পারেননি কেউ। তামিম ইকবাল ২৩ বলে ৩০ রান করে এবং ইয়াসির ২৪ বলে ২১ রান করে।

ঝড়ের গতিতে তাসকিন উড়ে দিল মাত্র ৯ রান দিয়ে। একাই ৪টি উইকেট তুলে নেন। দুটি উইকেট তুলে নিয়েছেন নাসির হোসেন এবং আল আমিন হোসেন দুটি।

১০৮ রানে জিতলো ঢাকা, তাসকিনের ঝড়ে বিধ্বস্ত খুলনা

সৌম্য সরকার এর পূর্বেই অফফর্ম কাটিয়ে হাফসেঞ্চুরি করে ফেলেন । তবে তার দল ঢাকা ডমিনেটর্স ধুঁকলো। ১৯ ও ভার ৪ বলেই ১০৮ রান করেই গুটিয়ে যায় নাসিরের দল।

একমাত্র সৌম্য সরকার ছাড়া কেউ বলার মতো কোন কিছুই করতে পারেননি। প্রথম সাত ব্যাটারের মধ্যে সৌম্য সরকারই একমাত্র দুই অংক পর্যন্ত ছুঁতে পেরেছেন। ৪৫ বলে ৬-৪ এবং ২টি ছক্কায় সৌম্য সরকার উইলো থেকে বেরিয়ে আসে ৫৭ রানের ইনিংসে।

নাহিদুল ইসলাম ঢাকার ধ্বংসযজ্ঞ ঘটানোর মূল নায়ক । খুলনা টাইগার্সের অফস্পিনার ৪ ওভার বল করে মাত্র ৬ রান দেয় এবং একাই ৪টি ইউকেট তুলে নেন। তবে অন্য এক স্পিনার নাসুম আহমেদ ১১ রান দিয়ে ৩টি উইকেট তুলে নেন।

সূত্র:- রাইট নিউজ বিডি

bn_BDBengali