হোটেলের সামনে ভিক্ষা চেয়ে খাবার পাইনি ‘বিদ্যা বালান’

অতিতের স্মৃতি স্মরণ করে ফিরে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। অতীতে বিদ্যার হোটেলের সামনে ভিক্ষা করার যথেষ্ঠ অভিজ্ঞতা রয়েছে। এ বলিউড অভিনেত্রী অকপটে স্বীকার করেছেন যে, তিনি হোটেলের সামনে ভিক্ষা করেও কোন খাবার পাননি। সম্প্রতি সময়ে এক সাক্ষাৎকারে এমনই অতিতের স্মৃতির কথা জানান বিদ্যা।

বিদ্যা বালান বলেন, তিনি নাকি তারকা হিসেবে জনপ্রিয়তা পাওয়ার শুরুতে আইএমজি নামের একটি ভারতীয় সঙ্গীত দলের সঙ্গে যুক্ত ছিলেন। সেই দলটি প্রতি বছর শাস্ত্রীয় সঙ্গীতের কনসার্টের আয়োজন করে।

হোটেলের সামনে ভিক্ষা চেয়ে খাবার পাইনি ‘বিদ্যা বালান’

বিদ্যা তাদের সেই কনসার্টে প্রায়ই সময় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলেন। টানা তিন দিন চলছিল তাদের কনসার্ট। সেই কনসার্ট চলার সময়ই বিদ্যার বন্ধুরা বিদ্যাকে ওবেরয়-দ্য পামসের একটি কফি শপে গিয়ে খাবারের জন্য ভিক্ষা করতে বলে।

বিদ্যাও চ্যালেঞ্জের জন্য ভিক্ষা করে। কিন্তু কেউ তাকে খাবার দিতে রাজি হয়নি। তাকে অভিনেত্রী হিসেবে না জেনে উল্টো বিরক্ত হয়েছে অনেকেই।

তার জিম-জ্যাম বিস্কুটের প্রতি বিশেষ ভালোবাসা তখন কাজ করছিল। তাই তিনি আইএমজি নামে একটি ভারতীয় সঙ্গীত দলে যোগদান করে, বিদ্যা ভেবেছিলেন যে, তিনি প্রচুর জিম-জ্যাম বিস্কুট পাবেন। কারণ জিম-জ্যাম বিস্কুট কোম্পানি তাদের ওই গ্রুপের স্পন্সর ছিল।

অতীতের ওই স্মৃতিচারণ মনে করে হেসে ফেললেন অভিনেত্রী বিদ্যা। যাই হোক, অতীতের সেই সাদা-সরল আর বোকা বিদ্যা খুব শিগগিরই পর্দায় আসছেন ‘নিয়ত’ সিনেমা নিয়ে। কিন্তু রূপালি পর্দায় বিদ্যাকে বোকা মনে হয় না।জিনিয়াস গোয়েন্দার চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে।

সূত্র:- Right News BD

bn_BDBengali