সিদ্ধিরগঞ্জে মাত্র ৩০ সেকেন্ডে মোটরসাইকেল চুরি করছে ওরা

২৮ এপ্রিল (শুক্রবার) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাত্র ৩০ সেকেন্ডে মোটরসাইকেল চুরি হয়। একসাথে মোটরসাইকেল চুরি করা দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। গ্রেপ্তার করা সেই দুই আসামি হচ্ছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের রানা (২৫) ও তাঁর সহযোগি হিসেবে সায়েম আহম্মেদ সিজান (২৫)।

মোটরসাইকেল চুরি করা সেই দুই আসামিকে জিজ্ঞাসাবাদ করার পরে র‌্যাব জানতে পেরেছেন, তারা নাকি সিদ্ধিরগঞ্জে মাত্র ৩০ সেকেন্ডে মোটরসাইকেল চুরি করে। এদের মধ্যে চক্রে থাকা এ দু’জন সদস্যরা যেকোনো উপায়ে তালা ভেঙে ফেলে মোটরসাইকেল নিজেদের মনে করে নিয়ে আসছিলেন। এ বিষয়ে প্রথম আলোকে তাদের এই তথ্যটির সকল বিষয় নিশ্চিত করেছেন র‌্যাব-৩–এর গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মো: আসাদুজ্জামান।

সিদ্ধিরগঞ্জে মাত্র ৩০ সেকেন্ডে মোটরসাইকেল চুরি করছে ওরা

এদিকে র‍্যাব-৩–এর একটি বিশেষ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তাদের মধ্যে থাকা দলের সংঘবদ্ধ হওয়া মোটরসাইকেল চোরচক্রের প্রধান হোতা হিসেবে রয়েছে রানা। বর্তমান সময় থেকেও তাঁরা দীর্ঘদিন যাবৎ ধরে দেশের বিভিন্ন অঞ্চল থেকে বিভিন্ন মডেলের চুরি করা মোটরসাইকেল নিজেদের হেফাজতে রাখে দিতেন। পরবর্তী সময়ে সেই চোরাই মোটরসাইকেলের ইঞ্জিন খোলা সহ এবং চেসিস নম্বর পরিবর্তন করে চোরাই মোটরসাইকেলগুলো দুরবর্তী অজানা এলাকায় বিক্রি করে দেন।

ইতিমধ্যে র‍্যাব-৩ সেই দুই আসামিদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে ফেলেন। মোটরসাইকেল চুরির চক্রের নানা ধরণের সিন্ডিকেট করার তথ্য জানিয়ে র‍্যাব-৩ বলেছে, এই চুরির চক্রে তাদের দলের সকল সদস্যদের গ্রেপ্তার করার জন্য সকল প্রকার অভিযান চালাচ্ছে র‌্যাব-৩।

সূত্র:- Right News BD

bn_BDBengali