সামাস্থা নাচলেন সার্বিয়ার নাইট ক্লাবে

সামাস্থা নাচলেন সার্বিয়া নাইট ক্লাবে বাহারি আলোর ঢেউ খেলায় মাতিয়েছে পুরো ক্লাবের দর্শকদের। তাঁর কোমর দোলানো নাচ দেখার জন্য অনেক মানুষ বিভিন্ন জায়গায় দাড়িয়ে থেকে উপভোগ করেছে। ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামাস্থা রুথ প্রভু সিঁড়িতে দাঁড়িয়ে আছেন। বিয়ারের বোতল হাতে নিয়ে সেখানে দাড়িয়ে আছে সামাস্থা। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তার পাশে দাঁড়িয়ে আছেন।

আইটেম গান বাজছে সামাস্থার ও ‘ও আস্তাভা’র। সামাস্থা কিছুক্ষণ পর সেই মিউজিকের তালে নাচতে শুরু করে। তার নাচের পাশাপাশি নাচতে শুরু করে বরুণসহ উপস্থিত থাকা সকল দর্শকরাও। তাঁর এই এমন দৃশ্য দেখা যায় সামাজিক যোগাযোগের একটি ভিডিওতে। এ বিষয়ে হিন্দুস্তান টাইমস জানায়, বর্তমানে সার্বিয়ায় অবস্থান করছেন সামাস্থা। তিনি অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং করেছেন রাজ এ্যান্ড ডিকের সাথে। সেই শুটিংয়ের ফাকে বেলগ্রেডের একটি নাইট ক্লাবে যান সামাস্থা। এই অভিনেত্রী সেখানে গিয়ে তাঁর আইটেম গানের সাথে নেচে সবাইকে মাতিয়েছেন। ‘সিটাডেল’ টিমের দর্শকরা তার ভিডিও সামাজিক যোগাযোগে পোষ্ট করে।

অভিনেত্রী সামাস্থা আক্কিনেনি ‘পুস্পা দ্য রাইজ’ সিনেমায় সর্বপ্রথম আইটেম গানে কোমর দুলিয়ে নাচেন। গত ১০ ডিসেম্বর মাসে ২০২১ সালে এই গানটির একটি ভিডিও ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল। সেই মহূর্তে ওই ‘ও আন্তাভা’ গানটি শিরোনামের একটি আলোচনায় চলে আসে।

সব থেকে বড় বিষয় হচ্ছে সামাস্থা নাচলেন তার মানে তার এই আইটেম গানটি বিশ্বের এক’শ গানের মিউজিক ভিডিওগুলির তালিকায় সবার শীর্ষে চলে আসে।

‘শকুন্তলম’ সিনেমায় অভিনীত সামাস্থার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। তিনি এর নাম প্রথম সূচনায় অভিনয় করেছেন। পরিচালক গুনাশেখর, ‘শকুন্তলা’ সিনেমাটির অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন। এছাড়াও গত ১৪ এপ্রিল (শুক্রবার) প্রেক্ষাগৃহে তেলেগু ভাষায় মুক্তি পায় সিনেমাটি।

সূত্র:- Right News BD

bn_BDBengali