শাহরুখ খান “পাঠানে’’ নাচের শিক্ষক খুঁজছেন – তালিকায় কোহলি ও জাদেজা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নাগপুর টেস্ট জয়ের পর শাহরুখ খান অভিনীত পাঠান ছবির গানে নাচতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। শাহরুখ খান সেই ভিডিওটি টুইট করে বড়সড় মন্তব্য করেছেন।

মুম্বাই: নাগপুরে ১ম টেস্টে অস্ট্রেলিয়াকে পরাজিত করার পর ভারতীয় ক্রিকেট দল উদযাপন করেছে। আর সেই যাদযাপনে ইন্ডিয়া টিমের দুই ক্রিকেটার বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজাকে মাঠে শাহরুখ খানের পাঠান মুভির গানে নাচতে দেখা গেছে। বিরাট ও জাদেজাকে পাঠান সিনেমার ‘ঝুমে জো পাঠান মেরি জান’ গানে নাচতে দেখা গেছে। শাহরুখের সামনে সেই নাচের ভিডিও নজরে আসে। যা দেখে কিং খান দারুণ মন্তব্য করলেন।

ভিডিওটিতে মাঠের পাশে দলের সাথে উদযাপন করছেন বিরাট কোহলিকে দেখা যাচ্ছে ১ম টেস্টে অস্ট্রেলিয়াকে হারানোর পর । হঠাৎ তাকে পাঠানের বিখ্যাত গান ‘ঝুমে জো পাঠান মেরি জান’-এর তালে নাচতে দেখা যায়।

শাহরুখ খান “পাঠানে’’ নাচের শিক্ষক খুঁজছেন - তালিকায় কোহলি ও জাদেজা

গানটির সিগনেচার স্টেপ দুবার করলেন বিরাট কোহলি। তবে শুধুমাত্র বিরাট কোহলিই নন, নাগপুর টেস্টের ম্যান অফ দ্য ম্যাচ রবীন্দ্র জাদেজাকেও নাচতে দেখা গিয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে।

সেই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। শাহরুখ খান সেই ভিডিও টুইট করে বিরাট কোহলি আর জাদেজার নাচের তারিফ করেছেন। একই সাথে এই ২ তারকা ক্রিকেটারের কাছে এক ধরনের নাচ শেখার অনুরোধ করেন এসআরকে। কিন্তু এটা সব মজার মধ্যে। এক টুইটে শাহরুখ খান লিখেছেন, এই ২ তারকা আমার থেকে অনেক ভালো করেছে। তিনি বলেন, বিরাট আর জাদেজার কাছ থেকে আমাকে শিখতে হবে।

শাহরুখ খান “পাঠানে’’ নাচের শিক্ষক খুঁজছেন - তালিকায় কোহলি ও জাদেজা

এদিকে বিরাট কোহলি আর রবীন্দ্র জাদেজার নাচের একটি ভিডিও টুইট করার পর পরেই শাহরুখ খানের মন্তব্য ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। কোহলি এবং জাদেজার নাচের এসআরকে-এর প্রশংসা নেটিজেনদের মন জয় করেছে। দেখা যাক বিরাট এবং জাদেজার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসে কিনা।

যথাযথ, খেলা খেলা শেষে সতীর্থদের সাথে মাঠে নাচের ঘটনা নতুন নয়। এর পূর্বের বেশ কয়েকবার ভাইরাল হয়েছে বিরাট কোহলির নাচ। ব্যাট সুইং করার থেকে তোলায়ারের নাচের জন্যও জাদেজার বেশ খ্যাতি রয়েছে। এবার তাদের সাথে নেচেছেন স্বয়ং বলিউড বাদশা।

সূত্র:- Right News BD

bn_BDBengali