শাহরুখ খানের ‘জাওয়ান’-এর সাথে মুক্তি পেল ‘সুজন মাঝি’

শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমার পাশাপাশি মুক্তি পেল বাংলাদেশের সিনেমা ‘সুজন মাঝি’। গতকাল ৮ সেপ্টেম্বর দেলোয়ার হোসেন ঝন্টু পরিচালিত ‘সুজন মাঝি’  সিনেমাটি (শুক্রবার) দেশের ১৯ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা নিপুণ আক্তার চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক।

 গ্রামীণ সৌন্দর্য সব দৃশ্যে নিয়ে নির্মিত সিনেমাটিতে গল্প তুলে ধরা হয়েছে। এই সিনেমা প্রসঙ্গে চিত্রনায়িকা নিপুণ আক্তার সংবাদমাধ্যমকে জানান, ‘এই গল্প নৌকার কথা বলবে আর বলবে গ্রামের কথা। আমার ও আপনার জীবনের কথা বলবে। বর্তমানে নতুন প্রজন্ম ‘সুজন মাঝি’ সিনেমাটি দেখে জানতে পারবে আমাদের দেশটা আসলে কেমন।’

এছাড়াও গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বলিউড বাদশা শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমাটি বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের ৪১টি হলে মুক্তি পেয়েছে।

এই সিনেমা নিয়ে দর্শকের অনেক আগ্রহ৷ তবে নিপুণ বাদশা শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমা নিয়ে ভীত নন । তিনি বলেন, ‘আমাদের দেশে এর পূর্বেও অনেক হিন্দি সিনেমা মুক্তি পেয়েছিল।

শাহরুখ খানের ‘জাওয়ান’-এর সাথে মুক্তি পেল 'সুজন মাঝি'

সেই প্রেক্ষিপ্তে আমাদের দেশের বাংলা সিনেমার দর্শক এখন পর্যন্ত কমেনি। ‘সুজন মাঝি’ সিনেমা দেখার জন্য আলাদা দর্শক রয়েছে। গল্প, কাহিনী এবং নিজ গুণে দর্শক পাবেই পাবে ‘সুজন মাঝি’।

নিপুণের সুরেই কথা বললেন সিনেমাটির পরিচালক দেলোয়ার হোসেন ঝন্টু। তিনি বলেন, ‘আমাদের এই দেশটা পুরোটাই গ্রাম বাংলা। আর এটা একটা গ্রামের দৃর্শ নিয়েই সিনেমাটি তৈরি করা হয়েছে। এখনও আমি মনে করি যে, বর্তমান প্রজন্মের মানুষরা গ্রামের সিনেমাই বেশি দেখে।’

ঝন্টুর নির্মিত ‘সুজন মাঝি’ সিনেমাটি ৮১ তম সিনেমা।

সিনেমাটিতে ফেরদৌস এর বিপরীতে নিপুণ ছাড়া আরও অনেকে অভিনয় করেছেন তিথি, রাতুল, গাঙ্গুয়া প্রমুখ।

সূত্র:- Right News BD

bn_BDBengali