শাকিবের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

অবশেষে সুপারস্টার শাকিবের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমার নাম ‘দরদ’। এই সিনেমাটি নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক অনন্য মামুন। 

কিন্তু বলিউডের সোনাল চৌহান আসলে কে, ওই সময়ের মধ্যে প্রকাশ করেননি বাংলাদেশের এই পরিচালক। আর এ নিয়েই ২ মাস ধরেই চলছিল বিভিন্ন জল্পনা। তবে সম্প্রতি সময়ে একেক সময় একেক নায়িকার নাম শোনা যাচ্ছে। কখনো বা প্রাচী দেশাই, আবার নেহা শর্মা, কখনো জেরিন খান আবার কখনো শেহনাজ গিলের নাম।

এই চলচ্চিত্র সংশ্লিষ্ট নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে এই নায়িকাদের নাম ছড়িয়ে পড়ছে। কিন্তু শাকিবের বিপরীতে আসলেই কে নায়িকা হচ্ছেন সেই খবর এখনও পাওয়া যায়নি।

এবার সব কিছুর জল্পনা শেষ হয়ে গেল। ‘দরদ’ সিনেমায় বলিউড জগতের অভিনেত্রী সোনাল চৌহান শাকিবের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন। সম্প্রতি সময়ে ‘দরদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

শাকিবের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

এদিকে সোনাল চৌহানির পক্ষ থেকে তার সত্যতা পুরোপুরীভাবে জানা না গেলেও সিনেমার তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা গতকাল ৫ অক্টোবর (বৃহস্পতিবার) কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে বাংলাদেশের এক সংবাদমাধ্যমে বলেন, ‘এ বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমিও বিষয়টি জানি, সোনাল ‘দরদ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে তিনি কবে চুক্তিবদ্ধ হয়েছেন, তারিখটি মনে নেই।’

শাকিবের নায়িকা কে এই সোনাল

সোনাল চৌহান ভারতের উত্তরপ্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে। তিনি বলিউডে প্রায় ১৮টি সিনেমায় কাজ করেছেন। তবে তিনি অভিনয়ের জন্য ফিল্মফেয়ারসহ বেশ কয়েকটি পুরস্কারও জিতেছেন।

এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ‘দরদ’ সিনেমাটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এদিকে অশোক ধানুকা জানিয়েছেন, আগামী ২০ অক্টোবর (শুক্রবার) থেকে ভারতের বেনারসে ‘দরদ’ সিনেমাটির শুটিং শুরু হবে। সেখানে শুটিং চলবে টানা ২৫ দিনের মত।

ছাড়াও অনন্য মামুন সহ যৌথভাবে ভারত থেকে বেশ কয়েকজন পরিচালক ‘দরদ’ সিনেমাটি পরিচালনা করবেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali