রোনালদোর ৮৫০তম গোলে বড় জয় আল নাসরের

ক্রিস্তিয়ানো রোনালদোর ক্যারিয়ারে নতুন মাইলফলক স্পর্শ করলেন। ক্লাব সহ জাতীয় দল মিলিয়ে রোনালদোর  ৮৫০তম গোলে পোঁছে গিয়েছে। আল নাসর এই পর্তুগিজ তারকার স্মরণীয় ম্যাচ হিসেবে বড় জয় পেল।

রোনালদোর ম্যাচটির ৬৮ মিনিটের মধ্যেই ক্যারিয়ারের ৮৫০তম গোল পূরণ করে ফেলেন। তিনি ঘারিবের পাসে ডি-বক্সের ভেতর থেকে ডান পা দিয়ে শর্ট করে লক্ষ্যভেদ করেন। ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড এর পূর্বে ২টি অ্যাসিস্ট করেন তিনি।

তার এই দুর্দান্ত জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, এটি দারুণ দলগত পারফরম্যান্স। যত দিন যাবে আমরা উন্নতি করতে থাকব। রোনালদোর ক্যারিয়ারে ৮৫০তম গোলে এগিয়ে যাবে আল নাসর। তবে এবারে ফুটবলের মৌসুমে সৌদি লিগে আল নাসরের টানা তৃতীয় জয়। আর এই ৩ ম্যাচে হ্যাটট্রিকসহ সব মিলিয়ে রোনালদো ৬ গোল করেছেন। সর্বোচ্চ গোলদাতাদের তালিকার শীর্ষে আছেন তিনি।

প্রথম ২ ম্যাচ হেরে গিয়ে লিগ শুরু করার পর আল নাসরের অবস্থান পয়েন্টর তালিকায় ৬ষ্ঠ স্থানে। তারা মোট ৫টি ম্যাচে ৯ পয়েন্ট অর্জন করেন। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা আল হিলালের থেকে ৪ পয়েন্ট পিছিয়ে আছে তারা। এদিকে আল তাউন পিছিয়ে রয়েছে ২ গোলে।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে বন্ধন ছিন্ন হওয়ার পর পরই গত বছরের ডিসেম্বর মাসেই সৌদিতে চলে যান রোনালদো। বর্তমানে তিনি আল নাসরের হয়ে শুরু থেকেই আছেন। সব ম্যাচের প্রতিযোগিতায় ২৬টি ম্যাচে করেছেন ৩০টি গোল করেন তিনি।

একনজরে রোনালদোর ৮৫০ গোলে ক্যারিয়ার:

ক্লাবম্যাচগোল
জুভেন্তাস১৩৪১০১
ম্যানচেস্টার ইউনাইটেড৩৪৬৪৫
রিয়াল মাদ্রিদ৪৩৮৪৫০
স্পোর্টিং লিসবন৩১
আল নাসর৩০২৬

সূত্র:- Right News BD

bn_BDBengali