রাম চরণ বিয়ের ১১ বছর পর বাবা হলেন

রাম চরণ বাবা হলেন:

বিয়ের দীর্ঘ ১১ বছর পর প্রথম কন্যা সন্তানের বাবা-মা হলেন রাম চরণ ও উপাসনা কোনিদেলার। ভারতীয় দক্ষিণী সিনেমার তারকা এই দুই জুটি অভিনেতা রাম চরণ ও উপাসনা কোনিদেলার কোল জুড়ে আজ মঙ্গলবার সকালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়েছে।  

রাম চরণ বিয়ের ১১ বছর পর বাবা হলেন

বলাই বাহুল্য রামচরণ ও উপাসনা এই দিনটির জন্যই অপেক্ষা করছিলেন। অবশেষে রাম চরণ ও উপাসনা বাবা-মা হলেন বিয়ের ১১ বছর পর।

এদিকে, রাম চরণের বাবা, দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবী দাদা হয়েছেন। তাই আজ কোনিদেলা পরিবার আনন্দে ভরপুর।

গত বছরের ডিসেম্বর মাসে রামচরণ এবং উপাসনা ঘোষণা করেছিলেন যে, তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তাদের প্রত্যাশা আজ সকালে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন উপাসনা।

এর আগে হাসপাতাল থেকে রামচরণ ও উপাসনার একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেই ভিডিওর কয়েক ঘণ্টা পরেই সু-খবর ঘোষণা করলেন তারকা দম্পতি।

তাদের বাবা-মা হওয়ার সংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতাল।

হাসপাতালের একটি মেডিকেল বুলেটিন শেয়ার করে লিখেছে, ‘২০ জুন ২০২৩ তারিখে, শ্রীমতি উপাসনা কামিনেনি কোনিদেলা এবং রাম চরণের কোলে হায়দ্রাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে একটি কন্যা সন্তান এসেছে। শিশু ও মা দু’জনেই সুস্থ আছেন।

এদিকে রাম চরণসহ উপাসনা হাসপাতালে আসার বিভিন্ন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। আর তখন থেকেই শুভসংবাদের অপেক্ষায় ছিলেন সকল ভক্তরা। এই বছরের শুরুতে ‘মা দিবস’ উপলক্ষে, উপাসনা সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্টে ১১ বছর পর মা হওয়ার অনুভূতি প্রকাশ করেছিলেন।

দক্ষিণ ভারতীয় অভিনেতা রাম চরণ ‘মাগাধিরা’ সিনেমার জন্য বেশ জনপ্রিয়। রাম চরণের স্ত্রী উপাসনা ভারতের মর্যাদাপূর্ণ অ্যাপোলো চ্যারিটির ভাইস-চেয়ারম্যান এবং ‘বি পজিটিভ’ ম্যাগাজিনের প্রধান সম্পাদক।

সূত্র:- Right News BD

bn_BDBengali