মেহেরপুরে খুন হলো প্রবাসী যুবক

গত ২০ এপ্রিল (বৃহস্পতিবার) মেহেরপুরে খুন হলো প্রবাসী যুবক। রাইপুর গ্রামের শরিফুল ইসলাম নামে একজন প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করেছে সেখানকার দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ঠিক সন্ধ্যার সময় তাঁকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। এদিকে রাইপুর গ্রামের বাবর আলীর ছেলে নিহত শরিফুল ইসলাম। সম্ভবত পূর্বের শত্রুতা অনুযায়ী তাঁকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে সম্ভবত ধারণা করছে সেই থানার পুলিশ। দুবাইপ্রবাসী ছিলেন শরিফুল ইসলাম। ৩ মাস পূর্বে বিদেশ থেকে বাড়ি ফেরেন তিনি।

সেখানকার স্থানীয় জনগণ মেহেরপুরে খুন হওয়া বিষয়টি নিয়ে নিহত শরিফুল ইসলামের স্ত্রী রুবিনা খাতুন বলেন, তার স্বামী শরিফুল ইসলামের সাথে রাইপুর গ্রামে বসবাসরত আকছেদ আলীর ছেলে খোকন এর সাথে বিবাধ চলছিল।

বিবাধ চলাকালিন ঠিক বিকালবেলা নিজের ধানখেত দেখার জন্য বাড়ি থেকে বেরিয়ে পড়ে শরিফুল সেই গ্রামের হাতিভাঙ্গা মাঠে। হাতিভাঙ্গা মাঠের সেতুর কাছাকাছি গেলে খোকনসহ বেশ কয়েকজন তার ওপর গুরুত্বরভাবে হামলা করে। এমতবস্থায় হামলা করার পরে শরিফুলকে সেই সময়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় হামলাকারীরা।

মেহেরপুরে খুন হলো প্রবাসী যুবক

ইতিমধ্যে শরিফুল ইসলামের চিৎকার শুনে ছুটে আসে সেখানকার আশপাশে থাকা লোকজন। তারপর তার পরিবারের সদস্যসহ সেখানকার স্থানীয় লোকজনেরা তাকে বাঁচানোর জন্য তড়িৎগতিতে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শরিফুলকে মৃত ঘোষণা করেন তিনি।

এ বিষয়ে নিহত শরিফুল ইসলামের স্ত্রী আরও বলেন, বিগত কয়েক বছর পূর্বে তাঁর স্বামী শরিফুল ইসলাম খোকনকেও বিদেশে পাঠিয়েছিলেন। এমতবস্থায় হামলাকারী খোকন বিদেশে প্রায় ১৩ মাস যাবৎ কাজ করে আবারো দেশে ফিরেন। খোকন দেশে ফিরে রুবিনার স্বামীর কাছে বিদেশে পাঠানোর টাকা ফেরৎ নেওয়ার দাবি করছিলেন। সেই টাকা নিয়ে গ্রামে অনেকবার বিচার হওয়াতে তাদের বিষয়টি মীমাংসা করা হয়। সেই রাগের উপর ভিত্তি করেই তাঁর স্বামীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সাইফুল ইসলাম মেহেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পূর্বশত্রুতার কারণেই শরিফুল ইসলামকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে সঠিকভাবে বিবেচনা করা হচ্ছে।

এ ঘটনাটি প্রত্যক্ষভাবে জড়িত থাকার নালিশে হত্যাকারি খোকনকে আটকের সর্বাত্তক চেষ্টা চলছে। এমতবস্থায় পরিত্রাণ পেতে ময়নাতদেন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল এর মর্গে পাঠানো হয়েছে নিহত শরিফুল ইসলামকে।

সূত্র:- Right News BD

bn_BDBengali