মেসির জার্সি ৩১ লাখ টাকায় বিক্রি হচ্ছে

সম্প্রতি সময়ে বিশ্বকাপ জয়ী সুপারস্টার ফুটবলারের জার্সির দাম নির্ধারণ করা হয়েছে।

লিওরেল মেসির জার্সি ৩০ হাজার ডলার সৌদির প্রীতি ফুটবল ম্যাচে যা, বাংলাদেশী টাকায় ৩১ লাখ টাকা। এছাড়াও দলের আরো ২০জনের জার্সি নিলামে তুলেছেন তাদেইরই ক্লাব (পিএসজি) ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই। সমর্থকদের টানাটানি উঠেছে এই জার্সি পাওয়ার জন্য। 

শেষ লড়াইটা হতে চলেছে ফুটবল বিশ্বকাপের রোনালদো এবং লিওরেল মেসির। পরবর্তী সময়ে এই দুই ফুটবলারকে একসাথে মাঠে খেলা দেখতে নাও যেতে পারে। দুই জন সুপারস্টার ফুটবলার সৌদি আরবের একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবেন। লিওরেল মেসি খেলবে পিএসজির হয়ে এবং সৌদি ক্লাবের হয়ে খেলছেন রোনালদো। 

এছাড়াও প্রীতি ম্যাচটিতে রোনালদো হেরেছে মেসির কাছে ৫-৪ গোলে। এই ম্যাচে মেসির জার্সি নিলাম তুলেছে তারই ক্লাব পিএসজি এবং বিপক্ষে খেলবে রোনালদো। সেই জার্সির বর্তমান সময়ে দাম রেখেছে ৩০ হাজার ডলার। যা কিনা বাংলাদেশী টাকা ৩১ লাখ টাকা দাড়ায়। 

প্রতিবারের মত সুপারস্টার ফুটবলারদের জার্সি নিলামে তোলেন ফরাসি ক্লাবটি। সুপারস্টার ফুটবলাদের জার্সি কিনতে সমর্থকদেরও অনেক আগ্রহ থাকে। সমর্থকরা নিলামকৃত জার্সি কেনার জন্য পিএসজির ওয়েবসাইটে সরাসরি অংশ নিতে পারেন। সৌদি আরবে ফরাসি ক্লাবটি রোনালদোদের বিপক্ষে খেলাটির পিএসজি ফুটবলাদের নিলামে তোলেন। লিওরেল মেসি সহ দলের ২০ জনের জার্সি নিলামে তুলেছেন।

প্রতিবারের মত সুপারস্টার ফুটবলারদের জার্সি নিলামে তোলেন ফরাসি ক্লাবটি। সুপারস্টার ফুটবলাদের জার্সি কিনতে সমর্থকদেরও অনেক আগ্রহ থাক

। সমর্থকরা নিলামকৃত জার্সি কেনার জন্য পিএসজির ওয়েবসাইটে সরাসরি অংশ নিতে পারেন।

সৌদি আরবে ফরাসি ক্লাবটি রোনালদোদের বিপক্ষে খেলাটির পিএসজি ফুটবলাদের নিলামে তোলেন। লিওরেল মেসি সহ দলের ২০ জনের জার্সি নিলামে তুলেছেন।

এছাড়াও সমর্থকরা সেই জার্সি পাওয়ার জন্য আগ্রহ বেশি দেখা গেছে। মেটেই ৮ দিন এই জার্সি নিলাম চলবে পিএসজির আওতায়।

এ রকম পরিস্থিতে লিওরেল মেসির জার্সি দাম আরও দ্বিগুন বাড়তে পারে।

লিওরেল মেসি এবারের বিশ্বকাপ জয়ের পরেই পিএসজিতে এসে অজের বিপক্ষে প্রথম ম্যাচ খেলেন । সে সব ম্যাচে বিশ্বকাপ জয়ী হওয়া তারকাদের ব্যবহার করা জার্সি নিলাম হয়ে বিক্রি হয়েছে ৪৭ হাজার ৩০০ ডলার। যা কিনা বাংলাদেশী টাকায় ৪৯ লাখ ৯৬ হাজার টাকা। পিএসজিতে নিলামে বিক্রি হচ্ছে কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের জার্সিও।

৮ হাজার ৬১০ ডলারে নেইমারের জার্সি বিক্রি হয়েছে। ২৫ হাজার ৩৬২ ডলার এবং ১৬ হাজার ৩৫৩ ডলারে এমবাপ্পের দুটি জার্সি বিক্রি হয়েছে।

সূত্র:- রাইট নিউজ বিডি

bn_BDBengali