মাদারীপুর সদরে ট্রাকচাপায় নিহত ১ আহত ২

আজ মঙ্গলবার ঠিক বিকেল বেলায় মাদারীপুর সদরে শরীয়তপুর উপজেলায় শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকায় ভবতোষ সরকার নামে (২৮) একজন মোটরসাইকেল চালক গতিবিধি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচাপায় নিহত হয়েছে। এছাড়াও এই দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও দুজন গুরুতরভাবে আহত হয়েছেন।

এদিকে নিহত হওয়া ব্যাক্তি সেই উপজেলার কেন্দুয়া ইউনিয়নের উত্তর কলাগাছিয়া অঞ্চলে বসবাসরত নারায়ণ সরকারের ছেলে ভবতোষ সরকার। এছাড়াও তিনি প্রথম আলো বন্ধুসভায় মাদারীপুরের একজন সদস্য হিসেবে রয়েছেন। এছাড়াও তিনি মাদারীপুরে একটি ডায়াবেটিক হাসপাতালের একজন স্বাস্থ্য সহকারী হিসেবেও কর্মরত ছিলেন।

মাদারীপুর সদরে ট্রাকচাপায় নিহত ১ আহত ২

সেই উপজেলার পুলিশ এবং স্থানীয় লোকজনের সাথে সাক্ষাতে কথা হলে জানা যায়, আজ মঙ্গলবার মাদারীপুর সদরে বিকেল বেলা ভবতোষ সহ তাঁর দুই স্বজনের সাথে মোটরসাইকেল চালিয়ে কালকিনি উপজেলার রাজারচর এলাকায় ঘুরতে যাচ্ছিলেন। এমতবস্থায় তাঁদের সাথে থাকা মোটরসাইকেলটি আচমত আলী খান ব্রিজ এলাকায় পৌঁছার পর পরেই তাদের পেছন দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। সেই সময়ের মধ্যে তাঁদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে চালক ভবতোষ ঘটনাস্থলেই মারা যান।

এই দুর্ঘটনায় মোটরসাইকেলের পিছনে থাকা শিশির সরকার এবং রিপন চক্রবর্তী নামের ভবতোষ সরকারের দুই স্বজন গুরুতরভাবে আহত হন।

এদিকে ঘটনা স্থালে থাকা স্থানীয় লোকজন আহত হওয়া দু’জনকে বাঁচানোর জন্য মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান। এ ঘটনা অনুযায়ী মাদারীপুর সদর থানার (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ট্রাকের নীচে পড়া মোটরসাইকেল দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকেই ট্রাকটি ধরে ফেলে।

এছাড়াও ট্রাকের ড্রাইভারকেও আটক করা হয়েছে। এছাড়াও প্রত্যক্ষভাবে এই ঘটনার জন্য যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

সূত্র:- Right News BD

bn_BDBengali