বিরাট কোহলিকে ‘জামাই’ ডাকলেন শাহরুখ খান!

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে ‘জামাই’ বলে ডাকলেন বলিউড বাদশা শাহরুখ খান! তার মুখে বিরাটের এমন ডাক শুনে রীতিমতো চমকে গেছেন অনুরাগীরা।

এদিকে বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার সাথে শাহরুখ খানের দারুণ সম্পর্ক রয়েছে তাও কিন্তু সবার অজানা নয়।

এছাড়াও দু’জনে জুটি হয়ে বেশ কয়েকটি সিনেমাতে কাজ করেছেন। অন্যদিকে ক্রিকেট খেলার মাঠে বিরাট কোহলি বরাবরই শাহরুখ খানের পছন্দের একজন ক্রিকেটার তিনি।

বলিউড বাদশা নিজেও একজন ক্রিকেট অনুরাগী। তবে হঠাৎ করে কেন বিরাট কোহলিকে জামাই বলে ডাকলেন শাহরুখ, সেই প্রশ্নের উত্তরই খুঁজছেন সকল অনুরাগীরা।

বিরাট কোহলিকে ‘জামাই’ ডাকলেন শাহরুখ খান!

সম্প্রতি সময়ে এক্সে (টুইটার)-এ এক্স-শাহরুখ নামে নিয়মিত ভক্তদের সাথে কথোপকথনের জন্য হাজির হন শাহরুখ খান। সেখানে ভক্তদের এই প্রশ্নের উত্তর দেন তিনি। সর্বশেষ বিরাট কোহলির এই প্রশ্ন উঠতে না উঠতেই শাহরুখ খানকে বিরাট কোহলির সম্পর্কে জিজ্ঞেস করা হলে উত্তরে তিনি যা বলেন, তা শুনে সবাই রিতিমত অবাক।

বিরাট কোহলিকে নিয়ে পাবলিক ফোরামে শাহরুখ খান বলেন:

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলিকে নাকি তার জামাইয়ের মতো দেখতে! তারপর বিষয়টি খোলাখুলিভাবে বলেন শাহরুখ খান, তিনি নাকি বিরাটকে খুব পছন্দ করেন সেজন্য তাকে নিজের জামাইয়ের মতো ভালবাসেন। তিনি তার সুস্থতার জন্যও নাকি প্রার্থনাও করেন।

এদিকে বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা তার ক্যারিয়ার শুরু করে শাহরুখের হাত ধরেই।

আনুশকা শর্মা ‘রাব নে বানা দি জোরি’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। তারপর তিনি ‘জাব তাক হ্যায় জান’, ‘জিরো’র মতো চলচ্চিত্রেও কিং খানের সাথে জুটি বেঁধে রোমান্স করেছেন আনুশকা শর্মা। এবার আনুশকার জীবন সঙ্গি বিরাটকেই ‘জামাই’ ডেকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ খান।

তবে শাহরুখ খান এই মন্তব্যের মধ্য দিয়ে বিরাট কোহলির প্রতি নিজের স্নেহ ও মমতার কথা প্রকাশ করেছেন। তাদের এই বিষয়টিও বুঝাতে বাকি রাখেননি অনুরাগীদের। সম্প্রতি সময়ে বক্স অফিসে খুব ভালো পারফর্ম করেছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমাটি।

গত ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ‘জাওয়ান’ সিনেমাটি। ইতোমধ্যে বিশ্বব্যাপী ১০০০ কোটিরও বেশি আয় করেছে ‘জওয়ান’ সিনেমাটি। আর এ বছরেই শাহরুখ খানের আরো একটি বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘ডানকি’ সিনেমা মুক্তি পাবে ।

শাহরুখ খান প্রথমবারের মতো রাজকুমার হিরানির সাথে কাজ করছেন। তাই  ‘ডানকি’ সিনেমাটি ঘিরে সকল ভক্তদের প্রত্যাশাও আকাশ সমান।

সূত্র:- Right News BD

One thought on “বিরাট কোহলিকে ‘জামাই’ ডাকলেন শাহরুখ খান!

Comments are closed.

bn_BDBengali