বার্সেলোনা বনাম ভ্যালাডোলিড – ভবিষ্যদ্বাণী

চ্যাম্পিয়ন বার্সেলোনা বনাম ভ্যালাডোলিড মঙ্গলবার রাতে রিলেগেশন-হুমকিপূর্ণ যাত্রা করার সময় লা লিগায় জয়ের পথে ফিরতে বিড করবে।

জাভির দল, যারা ইতিমধ্যেই শিরোপা জিতেছে, শনিবার সন্ধ্যায় রিয়াল সোসিয়েদাদের কাছে ২-১ ব্যবধানে হেরেছে, আর রিয়াল ভ্যালাডোলিড শুক্রবার সহকর্মী কাডিজের কাছে ২-০ গোলে হেরেছে, এবং তারা এখন তিনটি খেলা নিয়ে টেবিলের ১৮তম স্থানেরয়েছে।

শনিবার রিয়াল ভ্যালাডোলিড রেলিগেশন জোনে নেমে যায় যখন গেটাফে এলচের বিপক্ষে পয়েন্ট তুলে নেয়, পাওলো পেজোলানোর দল বর্তমানে টেবিলের ১৮ তম, পয়েন্টের সমতা (৩৫) এবং গেমস (৩৫) ১৭ তম স্থানে থাকা গেটাফের সাথে।

হোয়াইট এবং ভায়োলেটরা মরসুমের সবচেয়ে খারাপ পর্যায়ে পয়েন্টের জন্য লড়াই করছে, স্পেনের শীর্ষ ফ্লাইটে তাদের শেষ পাঁচটি গেমের প্রতিটিতে হেরেছে, শুক্রবার রাতে ক্যাডিজে ২-০ রিভার্স সহ।

রিয়াল ভ্যালাডোলিড ৯ এপ্রিল থেকে ২২ এপ্রিলের মধ্যে ম্যালোর্কা, ভিলারিয়াল এবং গিরোনার বিপক্ষে তাদের তিনটি ম্যাচ থেকে সাত পয়েন্ট অর্জন করেছিল, কিন্তু তারপর থেকে তারা প্রতিটি খেলায় হেরেছে এবং এটি ক্লাবের জন্য একটি আকর্ষণীয় সমাপ্তি হতে চলেছে বিবেচনা করে যে তাদের শেষ দুটি ম্যাচ আলমেরিয়া ও গেটাফের বিপক্ষে।

পদোন্নতি অর্জনের জন্য গত মৌসুমে সেগুন্ডা বিভাগে দ্বিতীয় স্থানে থাকা পুসেলা এই মৌসুমে লা লিগায় চতুর্থ-নিকৃষ্ট হোম রেকর্ড করেছেন, তাদের ১৭টি খেলা থেকে মাত্র ২৪ পয়েন্ট তুলেছেন।

রিয়াল ভ্যালাডোলিডও বার্সেলোনার বিপক্ষে তাদের শেষ ছয়টি লা লিগা ম্যাচের প্রতিটিতে হেরেছে, যার মধ্যে এই মৌসুমের শুরুতে ক্যাম্প ন্যুতে বিপরীত ম্যাচে ৪-০ ব্যবধানে পরাজয় রয়েছে।

বার্সেলোনা বনাম ভ্যালাডোলিড - ভবিষ্যদ্বাণী

১৪ মে চ্যাম্পিয়নশিপ নিশ্চিত করার পর শনিবার সন্ধ্যায় বার্সেলোনা লা লিগা শিরোপা তুলে নেয়, কিন্তু ক্যাম্প ন্যুতে রিয়াল সোসিয়েদাদের কাছে ২-১ গোলে পরাজিত হওয়ার কারণে ক্লাবের মনের মতো উদযাপন ছিল না।

মাইকেল মেরিনো এবং আলেকজান্ডার সোরলোথ ইমানোল আলগুয়াসিলের পক্ষে স্কোরশিটে ছিলেনএবং রবার্ট লেওয়ানডোস্কির দেরিতে করা গোলটি কেবল সান্ত্বনা হিসাবে প্রমাণিত হয়েছিল, কারণ বার্সেলোনা এই মৌসুমে লীগে চতুর্থবারের মতো হেরেছে।

কাতালান দল তাদের ক্যাম্পেইনের শেষ দুটি লিগ গেমে ম্যালোর্কা (এইচ) এবং সেল্টা ভিগো (এ) এর সাথে লড়াই করবে এবং তারা একটি ইতিবাচক নোটে একটি বিশাল সফল ঘরোয়া মৌসুম শেষ করতে চাইবে।

এই মৌসুমে স্পেনের শীর্ষ ফ্লাইটে জাভির দলের সেরা অ্যাওয়ে রেকর্ড রয়েছে, তাদের ভ্রমণে তাদের 17টি ম্যাচ থেকে ৪০ পয়েন্ট তুলেছে এবং তারা যখন ২০২০ সালের ডিসেম্বরে লিগে শেষবার স্ট্রাগলারদের সাথে দেখা করেছিল তখন তারা রিয়াল ভ্যালাডোলিডের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয়ী হয়েছিল।

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোর জন্য বার্সেলোনার পরিকল্পনা ভালভাবে চলছে, লিওনেল মেসি তাদের শীর্ষ টার্গেটের সাথে, এবং ক্লাবটি আর্জেন্টিনার জন্য ফিরে আসতে পারে কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।

জাভিও পরবর্তী মেয়াদে ইউরোপে উন্নতির তত্ত্বাবধানে দৃঢ়প্রতিজ্ঞ হবেন, কারণ লা লিগা চ্যাম্পিয়নরা আবারও চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে এটি তৈরি করতে ব্যর্থ হয়েছে।

বার্সেলোনা বনাম ভ্যালাডোলিড ম্যাচের তথ্য

তারিখ:  মঙ্গলবার, ২৩ মে

কিকঅফ সময়:  ৪ পিএম ইটি / ৯ পিএম বিএসটি / ৬ এম এইএসটি (বুধ, 24 মে)

অবস্থান:  হোসে জোরিলা স্টেডিয়াম (ভালাডোলিড, স্পেন)

সূত্র:- Right News BD

bn_BDBengali