বাংলাদেশে কত টাকা আয় করল ‘জাওয়ান’

‘জাওয়ান’ সিনেমাটি এখন পর্যন্ত বাংলাদেশে কত টাকা আয় করল:

হিন্দি সিনেমা জগতের বলিউড বাদশাহ শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’এখন মুক্তির দ্বিতীয় সপ্তাহ চলছে। মুক্তির ১১ দিনের মাথায় ভারতের বক্স অফিসে সমান তালে দাপট দেখিয়ে চলছে সিনেমাটি।

বাংলাদেশ ভারতে একই দিনেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমা। গত এক সপ্তাহের মধ্যে বিশ্বব্যাপী এই সিনেমাটি প্রায় ৯০০ কোটির কাছাকাছি আয় করেছে।

একইদিনেই ‘জাওয়ান’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাওয়ার পর গতকাল ১৭ সেপ্টেম্বর (রোববার) পর্যন্ত আয় করেছে ৭২ লাখ টাকার বেশি। শাহরুখের ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে আনে রংধনু গ্রুপ ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

সিনেমাটি বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। স্টার সিনেপ্লেক্সের ৭টি শাখায় প্রত্যেকদিন ৫৫টি শো চলছে সিনেমাটির। এছাড়া সিনেমাটি লায়ন সিনেমাস, মধুমিতা, ব্লকবাস্টার সিনেমা, শ্যামলী, যশোরের মনিহারে চলছে।

এ পর্যন্ত বাংলাদেশে কত আয় করলো শাহরুখের ‘জওয়ান’

‘জাওয়ান’ সিনেমাটির আমদানিকারক পরিচালক অনন্য মামুন জানান, ‘এখন পর্যন্ত কত টাকা আয় হয়েছে সঠিক হিসাবটা এখন পর্যন্ত বলা সম্ভব হচ্ছে না। এছাড়াও বলতে পারি ‘জাওয়ান’ সিনেমাটি বাংলাদেশে মুক্তির পর থেকে গতকাল রোববার পর্যন্ত ৭২ লাখ টাকা আয় করেছে।’

সিনেমাটির দর্শকরা দেখছে সে কারণে স্টার সিনেপ্লেক্স ও লায়ন সিনেমা হলে শো বেড়ে গেছে।

তবে আগামীতে দর্শকরা আরও কয়েকদিন এই সিনেমাটি দেখবে বলে আমি ধারণা করছি। এ সপ্তাহের মধ্যে সিনেমাটি আরও হলে মুক্তি পেতে পারতো। কিন্তু হলগুলোর অবস্থা খুব একটা ভালো না সে জন্য মুক্তি পায়নি। তবে শো’র সংখ্যা দিন দিন বেড়ে চলেছে।

শাহরুখের ‘জওয়ান’ দেখছে বাংলাদেশের দর্শক

গত ৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বাংলাদেশে একইদিনে মুক্তি পায় অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি। ‘জাওয়ান’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন নয়নতারা। এছাড়াও দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতি, সঞ্জয় দত্ত সহ আরো অনেকে অভিনয় করেছেন সিনেমাটিতে।

সূত্র:- Right News BD

bn_BDBengali