বলিউডের সব আয়ের রেকর্ড ভেঙে দিল শাহরুখের ‘জাওয়ান’

বর্তমান সময়ে বলিউডের সব সিনেমার আয়ের রেকর্ড ভেঙে দিল শাহরুখের ‘জাওয়ান’। তাছাড়া বলিউড বাদশা শাহরুখ খান একের পর এক রেকর্ড ভেঙ্গে গড়ে তুলছেন নতুন রেকর্ড।

শাহরুখের ‘জাওয়ান’ নতুন ছবি মুক্তিপ্রাপ্ত সিনেমা দিয়েই । প্রথম তিন দিনের মাথায় এই ছবির আয় করেছিলো ১৮০ রুপি। 

আগামী (৭ সেপ্টেম্বর) বৃহস্পতিবার মুক্তির প্রথম দিন ছবিটি আয় করে সাড়ে ৬৫ কোটি রুপি, দ্বিতীয় দিনে ৪৬ কোটি আর তৃতীয় দিন শনিবারে আয় করেছে প্রায় ৬৯ কোটি রুপি।

প্রথম তিন দিনের হিসাব অনুযায়ী বলিউডের ইতিহাসের সব আয়ের রেকর্ড গড়লো ‘জাওয়ান’।

ভারতের বলিউড সিনেমার বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শ তার সাবেক টুইটার পোস্টে ‘জাওয়ান’ সিনেমা সম্পর্কে লিখেছেন, এর পূর্বেও তিনি আভাস দিয়েছিলেন যে, শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমা আগের সিনেমা থেকে এই সিনেমা হাজার কোটি রুপির মাইলফলক তৈরি করে নতুন রেকর্ড গড়বে।

আর যদি এই সিনেমা দিয়ে তেমনটি ঘটে, তাহলে শাহরুখ খান হবেন বলিউড সিনেমা জগতের ইতিহাসের একজন প্রথম নায়ক। তার পরপর দুই সিনেমায় হাজার রুপি আয়ের রেকর্ড তৈরি করলো।

এদিকে ‘জওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের পূর্বের ‘পাঠান’ মুভিকেও ছাড়িয়ে গেছে। ‘জওয়ান’ সিনেমা প্রথম দিনের আয় ‘পাঠান’ মুভির প্রথম দিনের আয় থেকে প্রায় ২০ শতাংশ বেশি।

শুধুমাত্র বক্স অফিসের হিসাবেই নয়, ‘জওয়ান’ সিনেমাটি সমস্ত দর্শকদের মুগ্ধ করেছে সমানতালে। চলচ্চিত্র সমালোচক সাইবল চ্যাটার্জী এক পর্যালোচনাতে ছবিটিকে পাঁচের মধ্যে তিন দশমিক পাঁচ ৩ দশমিক ৫ স্টার রেটিং দিয়েছেন এবং তিনি লিখেছেন, বলিউড বাদশা শাহরুখ খান এই কঠিন কাজটি অভূতপূর্ব করেন, যা অন্যদের মধ্যে খুবই কম দেখা গেছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali