যশ ও নুসরাতের জীবনে আবারো নতুন অতিথি

সম্প্রতি সময়ে নতুন করে যশ ও নুসরাতের জীবনে কী চলছে তা নিয়ে চলছে নানা আলোচনা। বিয়ে থেকে সন্তান আর সবকিছু ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে। এ সবের মধ্যে দিয়ে তারা এবার নতুন সু-খবর দিল।

যশ ও নুসরাতের জীবনে আবারো নতুন অতিথি

তবে বর্তমান সময়ে অভিনেতা ও অভিনেত্রীদের জীবনে জল্পনার শেষ নেই। ঠিক সে রকমই এই দুই অভিনেত্রীদের জীবনে নতুন মানুষ এসেছে, বা একটি নতুন কাজ শুরু করেছে। সব মিলিয়ে চলছে জোরালো আলোচনা। এমন চর্চায় টলিউডে বারবার উঠে এসেছে বেশ কিছু নাম। তাদের মধ্যেই উল্লেখযোগ্য হচ্ছেন যশ ও নুসরাতের জীবনে নতুন কিছু। বিয়ে থেকে সন্তান সব জায়গাতেই শিরোনাম হয়েছেন এই দুই দম্পতির। কিন্তু এবার তারা এসেছে সম্পূর্ণ ভিন্ন সু-খবর নিয়ে। বলা যায়, তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে চমকে দিয়ে খবরটি জানিয়ে দিয়েছেন।

অভিনেতা যশ দাশগুপ্ত: যশ একজন বাঙালি জনপ্রিয় কলকাতার অভিনেতা। অভিনেতা যশ দাশগুপ্ত একজন টিভি পার্সোনালিটি এবং পলিটিশিয়ান। যশ দাশগুপ্ত বেশিরভাগ বাংলা সিনেমাতে অভিনয় করেন এবং তার সাথে তিনি হিন্দি টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন। তিনি ২০২১ সালে ভারতীয় জনতা পার্টির হয়ে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে দাঁড়ান এবং তিনি বলিউড সিনেমায় আত্মপ্রকাশ করবেন ২০২৩ সালে।

অভিনেত্রী নুসরাত জাহান: নুসরাত ভারত বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। রাজ চক্রবর্তীর পরিচালনায় প্রথম শত্রু সিনেমায় অভিনয় করেন অভিনেত্রী নুসরাত জাহান। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। তারপর নুসরাত খোকা 8২০, খিলাড়ি ছবিতে অভিনয় করেছেন। এছাড়াও নুসরাত জাহান ২০১০ সালে ফেয়ার ওয়ান মিস কলকাতা নামক একটি সৌন্দর্য প্রতিযোগীতায় অংশগ্রঞন করে বিজয়ী হয়েছিলেন। অপরূপ সৌন্দর্যের কারণে মডেলিং-এ সুযোগ পান তিনি। বর্তমানের নুসরাত বসিরহাট লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য।

গতকাল শনিবার রাতে হঠাৎ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছে নুসরাত জাহান। তিনি লিখেছেন, বড় খবর! স্বাভাবিকভাবেই সবার সামনে এমন বড় খবর দিতে চলেছেন এই অভিনেত্রী। তখনই আসল ঘটনা বেরিয়ে আসে। তিনি লিখেছেন, ‘আমরা আমাদের নিজস্ব প্রোডাকশন হাউস শুরু করতে যাচ্ছি। একটি দুর্দান্ত সিনেমাটিক যাত্রা আমাদের অনুসরণ করবে।’

যশ ও নুসরাতের জীবনে আবারো নতুন অতিথি

অন্যদিকে লাইট-ক্যামেরা আর আলোর ফ্ল্যাশ! আমাদের চলচ্চিত্রের কেন্দ্রের পর্যায়ে নিয়ে যায়। যা আপনার সিনেমার অভিজ্ঞতাকে অনেক বেশি আকর্ষণীয় করে তোলে। আমাদের সাথে একটি অদ্ভুত বিনোদনমূলক যাত্রা শুরু করার জন্য প্রস্তুত হন। আপনার ভালবাসা এবং আশীর্বাদ দরকার।’

যশ ও নুসরাতের চর্চা হয়েছে বহুবার। নুসরাত বিয়ে করেন এবং তারপর একটি সন্তানের জন্ম দেন। তারপর নিখিল জৈনের সঙ্গে ডিভোর্স হয়। পরে সন্তানের বাবা হিসেবে উঠে এসেছে যশের নাম। একের পর এক চলছে নানা আলোচনা-সমালোচনা। তারা সব বিতর্ক উড়িয়ে দিয়ে নিজেদের মতো করে এগিয়েছে। তবে, তিনি একটি নতুন কাজ শুরু করেছেন এবং তার সমস্ত চিন্তাভাবনা তার ভক্তদের সাথে ভাগ করেছেন।

তবে নুসরাতের পোস্টে অভিনন্দন জানালেও অনেকেই মন্তব্য করেছেন, ‘এই দুজনকে কেউ চলচ্চিত্রের জন্য ডাকে না। তাই নিজেদের প্রোডাকশন হাউসেই তারা নায়ক-নায়িকা হিসেবে ছবি করবেন। এটি একটি সুপার ডুপার ফ্লপ হবে।’ কেউ আবার লিখেছেন, ‘বড় খবরের সতর্কতা পড়ে ভাবলাম এটা বিয়ের খবর, তারপর পুরোটা পড়লাম।’

তবে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, যশ ও নুসরাতের জীবনে নতুন উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন। মাঝে মাঝে এই জুটির বিভিন্ন ছবি সামনে আসে। দুই ছেলের সঙ্গে ফটোশুট থেকে শুরু করে বিভিন্ন রকমের সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তারা। এদিকে ওয়াইডি ফিল্মস অর্থাৎ যশ দাশগুপ্তের প্রযোজনা বলে কথা! তাই স্ত্রী নুসরাত সবার আগে সকলকে এই কথা জানিয়ে দিলেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali