ফের বাবা হতে চান লিও মেসি

লিওনেল মেসি ফের বাবা হতে চান: ফুটবল ক্যারিয়ারে লিও মেসি এমন কোনো শিরোপা নেই যা তার শোকেসে পাওয়া যাবে না। শিরোপা নিয়ে আক্ষেপ ছিল তার, তাই সেই বিশ্বকাপ শিরোপাও স্থান পেয়েছে তার শোকেসে।

তাই মেসির ফুটবল থেকে আর কোন কিছুই চাওয়ার নেই। বিশ্বকাপ জয়ের পর এমন কথা বেশ কয়েকবার প্রকাশ করেছেন এই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক।

এবার মেসি এক সুপ্ত বাসনার কথা জানিয়েছেন এ বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক। তিনি এক ওলগা নামক ইউটিউব চ্যানেলে সাক্ষাতকারে নিজের মনোবাসনার কথা জানিয়েছেন।

তবে তার এই বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনার খেলাধুলা বিষয়ক গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। 

মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সাথে সম্পর্কটাও অনেকদিনের। গত ২০১৭ সালে বিয়ের পিড়িতে বসেন তারা দু’জন। বিয়ের আগেই দু’টি সন্তান ও বিয়ের পরে আরো একটি সন্তান তাদের কোলে আসে। এবার তারা চতুর্থ সন্তানের আশা করছেন।

ফের বাবা হতে চান লিও মেসি

মেসি সেই সাক্ষাতে বলেন

ফের বাবা হতে চান তিনি, তবে আমরা দু’জন আরো একটি সন্তান নিতে চাচ্ছি। আমাদের পরিকল্পনা অনুযায়ী এবার মেয়ে হয় কি না? তিনি আরো বলেন, তার স্ত্রী আন্তোনেল্লা একজন ভালো মা। আমিও তার প্রতি মুগ্ধ। আন্তোনেল্লা ২৪ ঘণ্টাই সন্তানদের সময় দেয়। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়।

আগামী ২০২৬ বিশ্বকাপে খেলা নিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড জানান, আমি আগামী বিশ্বকাপ নিয়ে ভাবি না, এটা এখনো অনেক দূরের ব্যাপার। তবে আসন্ন কোপা আমেরিকা নিয়ে ভাবতেছি। এটি একটি দারুণ টুর্নামেন্ট হতে যাচ্ছে। এটাখেলা চালিয়ে যাওয়া একমাত্র  নির্ভর করছে আমার শরীরের ওপর।

বিশ্বকাপ জয় কেটে গেছে এমতবস্তায় দেখতে হবে আমি সেই দিনগুলি কেমন অনুভব করছি। তবে আমি বেশি দূরের কথা চিন্তা করতে চাই না। যতটা সম্ভব পারি খেলা উপভোগ করতে। ‘

বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টাইন অনেক ফুটবলাররা তাদের নিজেদের ক্লাবে বড় সংবর্ধনা পেলেও লিও মেসির ভাগ্যে তা জুটেনি। ফরাসি ক্লাব পিএসজি মেসিকে নিয়ে তেমন কোনো আয়োজনই করেনি সেই সাক্ষাতকারে জানিয়েছেন লিও মেসি।

লিওনেল মেসি জানন, আর্জেন্টিনার আরো ২৫ সতীর্থদের সাথে তুলনা করলে, আমিই শুধুমাত্র খেলোয়াড় ছিলাম যে ক্লাবের কাছ থেকে বিশ্বকাপ জয়ের জন্য কোনো কিছুই পাইনি।

মেসি অবসরের পর কি করবেন?

এমন প্রশ্নের উত্তরে মেসি বলেন, আমি সত্যিই এ বিষয়ে কিছুই জানি না। তবে বর্তমানে আমি ফুটবলের সাথে সম্পর্কিত সবকিছুই পছন্দ করি। এছাড়া বাচ্চাদের সাথে সময় কাটাতে, একজন ক্রীড়া পরিচালক হতে এমনকি তাদের পড়াতেও অনেক পছন্দ করি। তবে আমি জানি না কোথা থেকে শুরু করতে যাচ্ছি।

সূত্র:- Right News BD

bn_BDBengali