দিল্লিকে হারিয়ে প্লে অফে চেন্নাই সুপার কিংস

আজকের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আরেক মৌসুমে প্লে অফে জায়গা করে নিয়েছে চেন্নাই সুপার কিংস। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ডু অর ডাই ম্যাচে খেলতে আসা চেন্নাই সুপার কিংস এর দল এমনই ঝড়ো খেলা দেখাল যে ম্যাচটা একতরফা হয়ে গেল।

C:\Users\JUGOBANI\Desktop\Untitled-1.jpg

প্রথমে ব্যাট করে ওপেনার ঋতুরাজ গায়কওয়াড ও ডেভন কনওয়ের ঝড়ো ফিফটির ভিত্তিতে চেন্নাই ৩ উইকেটে ২২৩ রানের বিশাল স্কোর করে। জয়ের টার্গেটের সামনে দিল্লি দলকে অসহায়-অসহায় দেখায়।

আজকের আইপিএল ম্যাচে চেন্নাইয়ের ঝড়ো ওপেনারদের তাণ্ডব

ডু অর ডাই ম্যাচে চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে প্রথমে ব্যাট করে রানের পাহাড় গড়েছিল। প্রথম উইকেটে ঋতুরাজ গায়কওয়াড় ও ডেভন কনওয়ে একসঙ্গে ১৪১ রান যোগ করেন। যদিও উভয় ব্যাটসম্যানই সেঞ্চুরি করতে বঞ্চিত হন, তারা দুর্দান্ত ইনিংস খেলেন। ঋতুরাজ ৭ ছক্কা ও ৩ চারে ৭৯ রানের ইনিংস খেলেন আর কনওয়ে ১১টি চার ও ৩টি ছক্কায় ৮৭ রান করে এ মৌসুমে প্লে অফে জায়গা করে নিয়েছে চেন্নাই সুপার কিংস।

দিল্লি দল ২২৪ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমেছিল এবং আশানুরূপ শুরু করতে পারেনি। শেষ ম্যাচের নায়ক পৃথ্বী শও সস্তায় উইকেট হারায় এবং ফিল সল্টও মাত্র ৩ রান করতে সক্ষম হন। রাইলি রুসো, যিনি আতিশি ইনিংস খেলা পাঞ্জাবের কাজটি নষ্ট করেছিলেন, তাকেও দীপক চাহার হাঁকিয়েছিলেন। পরপর দুই বলে দুই উইকেট নিয়ে দিল্লিকে ব্যাকফুটে ঠেলে দেন এই বোলার।

সূত্র:- Right News BD

One thought on “দিল্লিকে হারিয়ে প্লে অফে চেন্নাই সুপার কিংস

Comments are closed.

bn_BDBengali