আদিপুরুষ ছবির জন্য ভোর ৪:৩০ সিনেমা হলগুলো খুলবে

দক্ষিণী সিনেমা ‘আদিপুরুষ’ ছবিটি আগামী ১৬ জুন (শুক্রবার) মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাটি মুক্তির আগে ভাগেই অনেক বিতর্ক তৈরি হয়। তবে প্রথম টিজার মুক্তি নিয়ে অনেকেরই পছন্দ হয়নি। ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’ সব বিতর্ককে পেছনে ফেলে বক্স অফিসে ঝড় তুলেছে।

দক্ষিণী সিনেমা ‘আদিপুরুষ’ ছবির জন্য ভোর ৪টা ৩০ মিনিটে সিনেমা হলগুলো খুলবে

ছবিটি আগেই বুকিং হয়েছে বলে, অনেক বক্স অফিস বিশ্লেষক বিশ্বাস করেন, যে প্রভাস এবং কৃতি শ্যানন অভিনীত প্রথম দিনেই প্রায় ২৫ কোটি রুপি ইনকাম করবে। তবে দর্শকদের অতি আগ্রহের জন্যই ছবিটি ভারতবর্ষে অনেক শো পেয়েছে। কোনো কোনো প্রেক্ষাগৃহে ভোর ৪টায় শো পেতে চলেছে।

আগামীকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আদিপুরুষ’ সিনেমাটি। দক্ষিণ ভারতে ছবিটি নিয়ে দর্শকদের প্রচন্ড উৎসাহ সবচেয়ে বেশি। বর্তমান রিপোর্ট অনুযায়ী, কলকাতা, হায়দরাবাদ, প্রয়াগরাজ, বেনারস, পুনে এবং আওরঙ্গাবাদে ছবিটির সমস্ত শো প্রথম দিনেই হাউসফুল হওয়ার সম্ভাবনা রয়েছে। দক্ষিণী সিনেমা ‘আদিপুরুষ’ নিয়ে প্রচণ্ড উৎসাহ নিয়ে নতুন খবর আসে ‘তেলেঙ্গানা রাজ্য সরকার’ এই ছবিটির বিশেষ প্রদর্শনীর নির্দেশ দিয়েছে ভোর ৪টায় তবে সেক্ষেত্রে ‘বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টায়।’

তবে পৌরাণিক মহাকাব্য ‘রামায়ণ’ অবলম্বনে ছবিটি হিন্দি, মালায়লাম, তামিল, তেলেগু, কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে। প্রভাস ‘আদিপুরুষ’ সিনেমা দিয়ে তার ক্যারিয়ারের আরেকটি প্যান ইন্ডিয়া ফিল্ম যোগ করতে যাচ্ছে।

ইতিমধ্যেই, এই ছবিটি তেলেগু থিয়েট্রিক্যাল রাইটস (প্রেক্ষাগৃহ স্বত্ব) বিক্রি হয়েছে ১৭০ কোটি রুপি যা কিনা ২শ কোটি টাকায় বিক্রি হয়ে গেছে।

দক্ষিণী সিনেমা ‘আদিপুরুষ‘ ছবিতে প্রভাসকে দেখা যাবে ভগবান রাম এবং কৃতি শ্যাননকে জানকী দেবীর চরিত্রে। লঙ্কাপতি রাবণের চরিত্রে অভিনয় করতে চলেছেন হিন্দি সিনেমার বলিউড তারকা সাইফ আলী খান।

সূত্র:- Right News BD

bn_BDBengali