১৭০০ কোটি টাকার বেশি সম্পদ রয়েছে এই দক্ষিণী তারকার

এই দক্ষিণী তারাকা ১৭০০ কোটি টাকার বেশি সম্পদ এর মালিক হলেন। গত ২০০৭ সালের প্রথম ছবি ‘চিরুথা’ সিনেমার সুপার হিটে। এরপর তাকে পেছন ফিরতে হয়নি। গত ১৬ বছরে তিনি ‘মাগধীরা’, ‘নায়ক’, ‘জেবাদটু’, ‘ধ্রুব’ থেকে ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করেছেন। হয়ে ওঠেন দক্ষিণের শীর্ষ অভিনেতাদের একজন। এতক্ষণে পাঠক নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আপনাদের রামচরণের কথাই বলা হয়েছে।

পর পর একাধিক হিট ছবিতে অভিনয় করে এই অভিনেতা এই সম্পদ অর্জন করেছেন, যা তিনি বিভিন্ন খাতে বিনিয়োগ করেছেন। তার এই সম্পদের বিষয়ে অনেক ভক্ত ও দর্শকের প্রশ্ন, রামচরণের সম্পদের পরিমাণ কত? তাহলে চলুন জেনে নেওয়া যাক ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর ভিত্তিতে।

১৭০০ কোটি টাকার বেশি সম্পদ রয়েছে এই দক্ষিণী তারকার

ভারতবর্ষের একটি বেসরকারি হাসপাতালেও রামচরণের শেয়ার রয়েছে। সেই হাসপাতালের প্রতিষ্ঠাতা হিসেবে অভিনেতার স্ত্রী উপাসনা কামিনেনির দাদা।

বর্তমানে উপাসনা সেই হাসপাতালের ভাইস চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। যদিও বা এটি সরকারিভাবে কোনো ঘোষণা দেওয়া হয়নি, ভারতীয় মিডিয়া জানিয়েছে যে হাসপাতালে রামচরণের বিনিয়োগ রয়েছে।

এছাড়াও রামচরণের একটি নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। এদিকে ‘খিলাড়ি নম্বর ১৫০’, ‘আচার্য’, ‘গডফাদার’ প্রভৃতি সিনেমাটি তার কোনিডেলা প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হয়।

তবে রামচরণ বর্তমানে হায়দ্রাবাদ পোলো ক্লাবের মালিক। পাশাপাশি এই অভিনেতা গত বছর সম্ভবত তার ক্যারিয়ারের জন্য সবচেয়ে বড় বিনিয়োগ করেছেন। একটি বেসরকারি বিমান সংস্থায় প্রায় ৭৯ শতাংশ শেয়ার কিনেছেন তিনি। তবে এই অভিনেতা এ যাবৎ কত টাকায় শেয়ার কিনেছেন তা এখন পর্যন্ত জানা যায়নি।

কতিপয় ভারতীয় গণমাধ্যমের মতে, বর্তমান রামচরণের সম্পদের পরিমাণ প্রায় ১৩০০ কোটি রুপি, যা কিনা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৭০০ কোটি টাকার বেশি দাড়িয়েছে। এই অভিনেতার  বৃহৎ সম্পদের একমাত্র উৎস হচ্ছে চলচ্চিত্র থেকেই আয় করা। এছাড়াও তিনি বিভিন্নধরণের বিজ্ঞাপনী সংস্থাগুলোর সাথে চুক্তি করেও মোট অর্থ উপার্জন করে থাকেন।

১৭০০ কোটি টাকার বেশি সম্পদ রয়েছে এই দক্ষিণী তারকার

এদিকে ‘আরআরআর’ সিনেমায় ব্যাপক সাফল্যের পর ভক্তরা বর্তমানে অপেক্ষা করছেন রামচরণের পরবর্তী সিনেমা দেখার জন্য। এই অভিনেতাকে পরবর্তীতে এস শঙ্করের ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে। এই ছবিতে রামচরণ ছাড়াও রয়েছেন কিয়ারা আদভানি ও জয়রাম প্রমুখ, অঞ্জলি। রাজনৈতিক অ্যাকশন-থ্রিলার ঘরানার এই সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০২৪ সালে ।

সূত্র:- Right News BD

One thought on “১৭০০ কোটি টাকার বেশি সম্পদ রয়েছে এই দক্ষিণী তারকার

Comments are closed.

bn_BDBengali