কম দামে ৫জি মোবাইল ফোন আনল নোকিয়া

এ বছরের অক্টোবর মাসের শুরুতেই প্রায় ১০ টি মডেলের কম দামে ৫জি মোবাইল ফোন বাজারে নিয়ে আনল নোকিয়া। এসব ৫জি মোবাইল ফোন বাজারে নিয়ে এসে বিশ্ববাজারের দখলদারী লড়াইয়ে কয়েক ধাপ এগিয়ে নিয়ে গেল এই মোবাইল ফোন নির্মাণ কোম্পানিটি।

এদিকে মাইক্রোসফটের তোড়ঝোড় কাটিয়ে অ্যান্ড্রয়েড জগতে আবারো নতুন করে পথচলার ওপর ভালোভাবেই কম দামে ৫জি মোবাইল ফোন নিয়ে শুরু করেছে এই নির্মাণ কোম্পানিটি।

সম্প্রতি সময়ে ধারাবাহিকতার সাথে আরও একটি দুর্দান্ত ৫জি (5G) মোবাইল নিয়ে লঞ্চ করেছে নোকিয়া। নোকিয়ার নতুন মোবাইল ফোনগুলোর মধ্যে চোখ ধাঁধানো ফিসার্চ নিয়ে এই (Nokia 6600 5G) ফোনটি বাজারে আসছে।

তাছাড়াও কোম্পানি থেকে জানানো হয়, দুর্দান্ত এই মোবাইল ফোনটিতে ফিচার দেখতে পাবে গ্রাহকরা।

শুধু তাই নয়, বর্তমানে কোম্পানির তরফ থেকে মোবাইল ফোনটির সাথে…

DISPLAY: 4.1 ” FHD+ 2400 X 1080 Pixels

PROCESSOR: Snapdragon 8 Gen 1

CAMERA: 64 MP | Front : 16 MP

RAM: 6/8 GB | ROM : 128/256 GB

BATTERY: 6900 mAh

Lithium-polymer, USB TYPE: USB Type-C পাওয়া যাবে বলেও জানানো হয়েছে।

তাছাড়া Android-13 সংস্করণ হওয়ার পর পরই (Nokia 6600 5G) মোবাইল ফোনটি বিক্রয়ের জন্য বাজারে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে নকিয়া। যদি এই মোবাইল ফোনটির ভেরিয়েন্টের কথা বলা যায়, সেক্ষেত্রে দুর্দান্ত এই মোবাইল ফোনটিতে এসব ফিচার দেওয়া থাকবে।

বর্তমানে এই মোবাইল ফোনটির দামের কথা বলেছে, সেক্ষেত্রে ১৫,০০০ টাকার পাশাপাশি এর প্রারম্ভিক মূল্য হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানা গেছে।

এশিয়ার বাজারে কবে এই মোবাইল ফোনটি লঞ্চ করা হতে পারে বলে সেই বিষয়ে এখনো স্পষ্টভাবে ধারণা দেয়নি নির্মাণ কম্পানী।

তবে মোবাইল ফোন বিশেষজ্ঞরা ইতিমধ্যে মনে করছেন, ২০২৩ সালের শেষের দিকে দুর্দান্ত ফিচার নিয়ে এই মোবাইল ফোনটি গ্রাহকরা বাজারে পেতে পারে বলে ধারণ করছেন।

সূত্র:- Right News BD

bn_BDBengali