এবারের বিশ্বকাপে বাংলার টাইগারদের শুভকামনা জানালেন তামিম

এবারের বিশ্বকাপে ক্রিকেটপ্রেমীদের আরও উন্মাদনা বাড়িয়ে দিয়েছে বিশ্বকাপে প্রকাশিত এক একটি থিমসং গুলো। বাংলাদেশও পিছিয়ে নেই। এবারের বিশ্বকাপে বেশ কয়েকটি গান রিলিজ পেয়েছে। যা দর্শকদের তুমুল হারে সাড়া ফেলেছে।

তেমনই বিশ্বকাপের একটি গান শেয়ার করে বাংলার টাইগারদের শুভকামনা জানালেন এবারের বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল।

এবারের বিশ্বকাপ গানের কিছু অংশ ‘সময় এসেছে বাংলাদেশ, এবার পারবে তুমিও জিতে যেতে; আশা আছে সবার’- তামিম ইকবাল গানটি শেয়ার করে আরও লিখেছেন, ‘শুধু আশা না, বাংলাদেশ দল এবার জিতবে এটা আমার বিশ্বাস। এমন একটা গান উপহার দেন তিনি। আর বাংলাদেশ দল, তোমাদের জন্য অসংখ্য অসংখ্য শুভকামনা ও ভালোবাসা রইল।

এর পূর্বেও বাংলাদেশ বিশ্বকাপ দল ঘোষণার পর পরই তামিম ইকবাল ইস্যুতে বেশ সরগরম ছিল দেশের ক্রিকেটাঙ্গন। টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় সৃষ্টি হয় নানা প্রশ্নের। দাবি করা হয়, ফিটনেসের কারণে তামিম ইকবালকেকে স্কোয়াডে নেওয়া হয়নি। তাকে নিয়ে টিম ম্যানেজমেন্টও নাকি কোনো রকম ঝুঁকি নিতে চায়নি।

পরে তামিম ইকবাল একটি ভিডিও বার্তায় জানান, তাকে মিডল অর্ডারে ব্যাট করতে বলার কারণে তিনি নিজেই দল থেকে সরে দাঁড়িয়েছেন। এরপর সাকিব আল হাসানের এক সাক্ষাৎকারে তামিমের ব্যাটিং পজিশন পাল্টে খেলতে না চাওয়ার মানসিকতাকে ‘বাচ্চামো’ বলে উল্লেখ করেন।

এদিকে তামিম ইকবাল ইনজুরি আর ফিটনেস নিয়ে দীর্ঘদিন যাবৎ ভুগছিলেন। আর তাই এবারের বিশ্বকাপে আগে চিরচেনা তামিমকে ফিরে পাওয়া নিয়ে শঙ্কা ছিল অনেক ভক্তদের। তাছাড়া তামিম ইকবাল বেশ আত্মপ্রত্যয়ী ছিলেন ফেরার বিষয় নিয়ে। সে লক্ষ্যে পৌছানোর জন্য ফিটনেসেও জোর দিয়েছিলেন তিনি।

তবে তামিম ইকবাল নিজের পরিকল্পনা অনুযায়ী নিউজিল্যান্ড সিরিজ দিয়েই মাঠে ফিরেছিলেন। প্রত্যাবর্তনের ম্যাচে ব্যাট হাতে শুরুটাও হয়েছিল স্বভাবসুলভ (দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৪৪ রান করেন)। তবুও অজানা সিন্ডিকেটের বলি হয়েছেন তামিম ইকবাল।

সূত্র:- Right News BD

One thought on “এবারের বিশ্বকাপে বাংলার টাইগারদের শুভকামনা জানালেন তামিম

Comments are closed.

bn_BDBengali