ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

এই ঈদে যেসব নায়িকাদের ছবি প্রেক্ষাগৃহে দর্শকদের কাছে বেশি ভালোবাসা পাবে, তা জানতে হলে কয়েকদিন অপেক্ষা করতে হবে এসব ছবিগুলো মুক্তির কয়েকদিন পর।

আসন্ন ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে সেসব নায়িকারা হচ্ছেন অপু বিশ্বাস, ইধিকা পাল, বিদ্যা সিনহা মিম, তমা মির্জা ও শবনম বুবলী।

এর মধ্যে বুবলী অভিনীত সর্বোচ্চ ৩টি সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। তাদের ঈদের সিনেমা নিয়েই এই আয়োজন।

ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ ছবিটি পরিচালনা করেছেন বাঁধন বিশ্বাস। পর্দায় অপু বিশ্বাসের সঙ্গে নায়ক সাইমন সাদিক। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে আলোচিত হয়েছে সিনেমাটির গান।

ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

বাংলাদেশের চলচ্চিত্র ‘প্রিয়তমা’-এ অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফ পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা পাল। ছবিটিতে শাকিব খানের লুক ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দর্শকদের। ঈদের সবচেয়ে আলোচিত সিনেমার তালিকায় রয়েছে ‘প্রিয়তমা’।

ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

দীপঙ্কর দীপন পরিচালিত ‘অন্তরজাল’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ছবিতে মিমের সঙ্গে রয়েছেন সিয়াম আহমেদ। এটি মিমের অভিনয় জীবনের ২০তম ছবি। এতে তিনি সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ নিশাতের চরিত্রে অভিনয় করেছেন।

ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

অভিনেত্রী তমা মির্জা অভিনীত ‘সুরাঙ্গ’ ছবিতে তার বিপরীতে রয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। রায়হান রাফি পরিচালিত সিনেমাটির চাহিদা রয়েছে দর্শকদের মধ্যে।

ঈদে যেসব নায়িকাদের ছবি মুক্তি পাচ্ছে

শবনম বুবলীর ৩টি সিনেমার মধ্যে রয়েছে ‘প্রহেলিকা’, ‘ক্যাসিনো’ এবং ‘রিভেঞ্জ’। এর মধ্যে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ ছবিতে বুবলীর নায়ক মাহফুজ আহমেদ। সিনেমাটির ‘মেঘের নোয়াকা’ গানটি ইতিমধ্যেই আলোচিত হয়েছে।

এছাড়া সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে বুবলীর বিপরীতে রয়েছেন নীরব। রোশানের বিপরীতে আরেকটি সিনেমা ‘রিভেঞ্জ’-এ দেখা যাবে বুবলীকে।

তবে এই নায়িকাদের কোন সিনেমা দর্শকদের কাছ থেকে বেশি ভালোবাসা পাবে তার জন্য অপেক্ষা করতে হবে সিনেমাগুলির কয়েকদিন মুক্তির পর।

সূত্র:- Right News BD

bn_BDBengali