চিত্রাঙ্গদা সিং বললেন আমাকে আকর্ষণীয় চরিত্রের জন্য নির্ধারণ করা হতো

চিত্রাঙ্গদা সিং আকর্ষণীয় চরিত্রের জন্য বিগত ২০০৫ সালে “হাজারো খোয়াইশে অ্যায়সি” শুরু করার পর পরেই ব্যবসায় সফল হওয়া কয়েকটি হিন্দি ছবিতে কাজ করেছেন। এছাড়াও দুই দশকের কর্মজীবন চেতনায় তাঁর সিনেমার সংখ্যা অনেকটাই কম। কিন্তু এই বলিউড অভিনেত্রী যে প্রতিজ্ঞায় কর্মজীবন শুরু করেছিলেন, দৃঢ়ভাবে সেই জায়গায় যেতে পারেন নি।

সে জন্য তিনি পরিচালক এবং প্রযোজকদের দায়ী করেছেন। এ বিষয়ে তিনি ইন্ডিয়ার একটি সাক্ষাৎকারে বলেন, সবসময় আমাকে আকর্ষণীয় চরিত্রের জন্য ধারণা করা হতো। এছাড়াও বিরক্ত হচ্ছিলাম ঠিক একই ধরনের চিত্রনাট্যের জন্য।

চিত্রাঙ্গদা সিং বললেন আমাকে আকর্ষণীয় চরিত্রের জন্য নির্ধারণ করা হতো

তবে ‘গ্যাসলাইট’ ছবিটি গত ৩১ মার্চ (শুক্রবার) মুক্তি পেয়েছে। সিনেমায় সারা আলী খান এবং বিক্রান্ত ম্যাসির সাথে কাজ করেছেন চিত্রাঙ্গদা সিং। এর মধ্যেই এই অভিনেত্রী কাজের বিষয়ে সারার সাথে জরুরীভাবে কথা বলতে চান । গত ২০১৮ সালে ‘বাজার’ ছবিতে অভিনয় করেন সাইফ আলী খান এর সাথে।

সাইফ আলী খানের সাথে কাজ করার পর তাঁর মেয়ে সারা আলী খানের সাথে কাজ করার পারদর্শিতা নিয়ে চিত্রাঙ্গদা বলেন, ‘বিষয়টা খুবই রহসম্যয় হলেও যখন আমি সারার বাবা সাইফের সাথে কাজ করি, সেই সময়ে সে নিজের ছবির জন্য প্রথম শুটিং করছিল।

এই সিনেমাটি শুটিং করার সময় আমি সাইফকে একটি ছোট্ট চিঠি পাঠাই। সেই চিঠিতে বলেছি কতটা ভালো লেগেছে সারার সাথে কাজ করে। সে প্রচুর প্রাণশক্তি নিয়ে কাজ করে। ‘গ্যাসলাইট’ থ্রিলার সিনেমা। এদিকে গ্যাসলাইট সমন্ধে মানসিকভাবে নির্মম শিকার হওয়াকেও বোঝায়। চিত্রাঙ্গদা সিং এর জীবনেও কোন না কোন সম্পর্ক ছিল?

চিত্রাঙ্গদা সিং বললেন আমাকে আকর্ষণীয় চরিত্রের জন্য নির্ধারণ করা হতো

আমিও কিন্তু অন্য ধরণের নই, এছাড়াও আমাদের সবাইকে এ ধরনের অবস্থার মধ্য দিয়েই যেতে হচ্ছে। কিন্তু ছেলেদের থেকে মেয়েদের কাছে এ পরিস্থিতির শিকার হয়েছি আমি। যে সময় কলেজে পড়তাম, সে সময় অনেক সিনিয়রদের কাছ থেকে এ রকম আচরণই পেয়েছি।

এদিকে গৌতম ঘোষের একটি সিনেমায় চিত্রাঙ্গদাকে প্রধান চরিত্রে দেখা যাবে। ইন্দো-ইতালিয়ান এই সিনেমাটি এ বছরের শেষের দিকেই মুক্তি পাবে। সে জন্য তিনি তার ভক্তদের জানিয়ে দেন, পর্দায় তাঁকে আগের থেকে সবসময় আকর্ষণীয় চরিত্রের বেশি দেখা যাবে।

সূত্র:- Right News BD

bn_BDBengali