বেনজেমা আজ সংবাদ সম্মেলনে রিয়ালকে ইত্তিহাদে যাওয়ার কথা জানিয়েছেন

আজ সংবাদ সম্মেলনে বেনজেমা : দল পরিবর্তনের বিষয় নিয়ে বোমা ফাটালেন করিম বেনজেমা। আজ সংবাদ সম্মেলনে হয়তো রিয়ালকে ইত্তিহাদে যাওয়ার কথা জানিয়ে মুক্তির ঘোষণা দেবেন তিনি। সৌদি আরবে ফুটবল খেলতে যেতে চান বলে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষকে জানিয়েছেন তিনি। বেনজেমার কাছে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদের বড় অফার রয়েছে। ক্লাবটি তাকে ২ বছরের জন্য ৪০ মিলিয়ন ইউরো দিতে চায়। এছাড়াও, সৌদি আরব ২০৩০ সালের বিশ্বকাপ আয়োজন করতে চায় তার এবং প্রচারের অংশ হিসাবে ফরাসি স্ট্রাইকারকে ব্যবহার করতে চায়। ইতিমধ্যে তাকে এ বিষয়ে শুভেচ্ছা দূত হিসেবেও প্রস্তাব পাঠানো হয়েছে।

এদিকে বেনজেমা সৌদি আরব কর্তৃপক্ষ এবং আল ইত্তিহাদের প্রস্তাব পছন্দ করেছেন। এছাাড়ও ফরাসি মিডিয়া আউটলেট ফুত মেরকাতোর মতে, বেনজেমা আল ইত্তিহাদে একজন ফ্রি এজেন্ট হিসেবে যোগ দিতে চান। চলতি মাসের শেষে রিয়ালের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। ফুত মেরকাতোর রিপোর্ট করেছেন, যে তিনি রিয়ালকে জানিয়েছেন, যে তিনি বার্নাব্যু ক্লাবের সাথে নতুন করে কোন প্রকার চুক্তি করবেন না।

আজ সংবাদ সম্মেলনে রিয়ালকে ইত্তিহাদে যাওয়ার কথা জানিয়েছেন বেনজেমা

বর্তমানে সৌদি আরবের আল নাসরে খেলছেন বেনজেমার প্রাক্তন রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। এর বাইরে সৌদি আরবের অন্য একটি ক্লাব আল হিলাল নিতে চায় সময়ের অন্যতম আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে।

এদিকে মেসি পিএসজিতে থাকছেন না সেই বিষয়ে আজ স্পষ্ট করে দিয়েছেন দলের কোচ ক্রিস্তফ গালতিয়। আগামী ৩ জুন (শনিবার) ক্লারমন্টের বিপক্ষে পিএসজির হয়ে মেসি শেষ ম্যাচ খেলার জন্য মাঠে নামবেন বলে জানিয়েছেন প্যারিস দলের কোচ।

লিওনেল মেসি তার দল পরিবর্তনের বিষয়ে এখনো কিছু জানাননি। তবে কয়েকদিন আগেেই বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, আগামী মৌসুমেও সৌদি আরবে ফুটবল খেলার জন্য চুক্তি করেছেন লিওনেল মেসি। এই খবরটিকে সরাসরি ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

এরপরই বর্তা চলে আসে, আবারো বার্সেলোনায় ফিরতে পারেন লিওনেল মেসি। এর বাইরে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক, যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার দল ইন্টার মিয়ামি এবং কিছু প্রিমিয়ার লিগের ক্লাবও মেসিকে পেতে চায় বলে বর্তমানে গুঞ্জন রয়েছে।

সূত্র:- Right News BD

bn_BDBengali