আইটেম গানে নাচলেন ভাবনা

সম্প্রতি সময়ে কয়েকদিন আগে একটি আইটেম গানে নাচলেন আশনা হাবিব ভাবনা। আর সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায় ভাবনা আইটেম গানে নাচলেন তার পাশাপাশি কোমড়ও দোলাচ্ছেন। কিছুক্ষণ পর পরই নেটদুনিয়ায় শুরু হয়ে যায় তোলপাড়।

এবার আসলেই কি ভাবনাকে আইটেম গানে দেখা যাবে।

আবার সেই ভিডিওর অবসান ঘটালেন তিনি। 

গতকাল সকালে ভাবনা নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটা পোস্ট করে বলেছেন, তিনি কোনো আইটেম গানে নাচবেন না বলে জানিয়েছেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন সেটি ছিল তার নতুন সিনেমার একটি গানের দৃশ্য। আর সেই সিনেমার নাম দেওয়া হয়েছে ‘পায়েল’।

ভাবনা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি কোন আইটেম গানে হাজির হইনি। আমি “পায়েল” নামে একটি সিনেমা করছি। সেই সিনেমার নির্মাতা রায়হান খান। আমি সেই সিনেমাটিতে ‘পায়েল’ চরিত্রে হাজির হবো। 

এছাড়াও ভাবনার মনেরও অনেক গুণাবলি আছে। তিনি যে শুধুমাত্র একজন অভিনয় শিল্পী তা কিন্তু নন, তিনি একজন নৃত্যশিল্পীও বটে। ভাবনা এর পূর্বেও অনেক সিনেমায় কাজ করলেও তাকে কখনোই নাচতে দেখা যায় নি।

এবারই কোন এক সিনেমাতে প্রথম বারের মতো তাকে নাচতে দেখা গেছে।

ভাবনা এই প্রসঙ্গে আরো লিখেছেন, সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য। কিন্তু একজন নৃত্যশিল্পী হিসেবে নেচেছি এটা আমার জন্যে অনেক আনন্দের ছিল, কারণ এই প্রথম কোন এক সিনেমাতে প্রথমবারের মত নাচতে পেরেছি। তবে পূর্বের সিনেমাগুলোতে আমাকে কখনো নাচতে দেখা যায়নি। এটি কিন্তু আইটেম সং না।

এই অভিনেত্রী বর্তমানে ‘পায়েল’ সিনেমার শুটিং নিয়ে অনেকটাই ব্যস্ত আছেন। ‘পায়েল’ সিনেমায় ভাবনা ছাড়া আরও অনেকে অভিনয় করেছেন তারিক আনাম খান, জিয়াউল রোশান, প্রমুখ ও শতাব্দী ওয়াদুদ।

সূত্র:- Right News BD

bn_BDBengali