আমির খান কবে অভিনয়ে ফিরছেন জানালেন

সম্প্রতি সময়ে হিন্দি সিনেমায় আবার অভিনয়ে ফিরছেন জানিয়েছেন আমির খান। তাঁর শেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ ছবিটি বক্স অফিসে ভরাডুবির পরেই অভিনেতার পরের ছবি নিয়ে অনেক জল্পনার শুরু। হলিউডের ক্লাসিক ফরেস্ট গাম্পের অফিসিয়াল হিন্দি রিমেক, ফিল্মটি মিশ্র পর্যালোচনা এবং বক্স অফিস সংগ্রহের জন্য প্রকাশ হয়েছিল। সেই ছবিতে প্রত্যাশার চেয়ে কম আয় হয়েছিল।

তবে ছবিটি মুক্তি পাওয়ার পর পরই, আমির বলেছিলেন, যে তিনি অভিনয় থেকে বিরতি নিতে চান। কিন্তু এখন, সাম্প্রতিক একটি অনুষ্ঠানে, হিন্দি সিনেমার অভিনেতা তার ফিরে আসার টাইমলাইন সম্পর্কে বলেছেন।

আমির খান কবে অভিনয়ে ফিরছেন জানালেন

আমির খান গত ৩০ মে (মঙ্গলবার) বলেছেন যে তিনি এই মুহূর্তে তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এবং তিনি “আবেগগতভাবে অনেকটাই প্রস্তুত” হলেও বর্তমানে একটি চলচ্চিত্রে ছবিতে অভিনয়ে ফিরছেন বলে সিদ্ধান্ত নেবেন। নভেম্বর ২০২২-এ, লাল সিং চাড্ডার মুক্তির ঠিক তিন মাস পরে, আমির বলেছিলেন যে তিনি ক্যারিয়ারের চেয়ে পরিবারকে অগ্রাধিকার দিবেন, তিনি সম্ভবত “দেড় বছর” সময় নিয়েছেন।

পাঞ্জাবি ছবি ক্যারি অন জাট্টা ৩-এর ট্রেলার লঞ্চ ইভেন্টে, আমির খানকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তিনি লাল সিং চাড্ডার পরে কোন নতুন ছবির ঘোষণা করেননি। শেষ পর্যন্ত তাকে শেষবার কাজল-অভিনীত সালাম ভেঙ্কিতে একটি ক্যামিওতে দেখা গিয়েছিল।

তাঁর প্রতিক্রিয়ায়, অভিনেতা বলেছিলেন, যে এই মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি এবতবস্থায় “ভালো বোধ করছেন”। “আজ, আমাদের আদর্শভাবে শুধুমাত্র ক্যারি অন জাট্টা ৩ নিয়ে কথা বলা উচিত, কিন্তু যেহেতু আপনারা সকলেই কৌতূহলী হয়েছেন, তাই আমাকে দ্রুত একটি কোন না কোন উত্তর দিতে হবে।









এছাড়াও বর্তমান সময়ে কোনো ছবিতে কাজ করার সিদ্ধান্ত নেইনি আমির খান। এ বিষয়ে তিনি বলেন, আমি এখন আমার পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। আমি অনেক ভাল অনুভব করছি কারণ আমি এখনও এটি করতে চাই। আমি যখন আবেগগতভাবে প্রস্তুত হব, নিশ্চিতভাবেই আমি যখন মানসিকভাবে প্রস্তুত হব।’,” প্রতিনিধিদের বলেছেন আমির খান।

তবে ক্যারি অন জাট্টা ৩ তারকা গিপ্পি গ্রেওয়াল, সোনম বাজওয়া, কবিতা কৌশিক, এবং গুরপ্রীত ঘুগি। গিপ্পি আগামী ছবির জন্য আমিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে এই স্তরে মুক্তি পাওয়া প্রথম পাঞ্জাবি ছবি এটি।

সুত্র:- Right News BD

bn_BDBengali